শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এক্সট্রিম স্পিকারের ১৭টি নতুন মডেল বাজারে

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: একটা সময় স্পিকার কেবল কম্পিউটার এর সাথে ব্যবহৃত হতো, কিন্তু এখন স্পিকার অনেকটা আমাদের লাইফস্টাইলের অংশ হয়ে গেছে। পাশাপাশি কিছু ক্ষেত্রে স্পিকার ঘরের ডেকোরেশন বর্ধনেও ভূমিকা রাখছে।

বাসায় বিভিন্ন কাজে বিভিন্ন ধরনের স্পিকার ব্যবহার হচ্ছে যেমন: ডেস্কটপ পিসি, ল্যাপটপ, টিভি, অনলাইন ক্লাস, আউটিং, ক্যাম্পিং, উৎসব কিংবা পার্টি, প্রতিটি ক্ষেত্রেই প্রয়োজন অনুযায়ী নিত্য নতুন ডিজাইনের স্পিকার ব্যবহার হচ্ছে এবং এই সকল ধরনের প্রয়োজন কে মাথায় রেখেই স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: বাজারে নিয়ে এসেছে এক্সট্রিম ব্রান্ডের নতুন স্পীকার লাইনআপ।

নতুন এই লাইনআপে রয়েছে সর্বমোট ১৭ মডেল। বাংলাদেশের বাজারে ইউজারদের চাহিদার কথা বিবেচনা করে প্রতিটি মডেল প্রস্তুত করা হয়েছে।

তাছাড়াও পূর্বে স্পিকারগুলোর মডেল নাম্বার দিয়ে পরিচয় করানো হলেও এবার নতুন প্রতিটি মডেলের জন্য পৃথক নাম করন করা হয়েছে।

নতুন এই ১৭টি মডেলের নাম হচ্ছে ফ্যান্টম, তুফান, রিও, রক, বোল্ট, জুপিটার, ফ্ল্যাশ, উইলো, সারগাম, ট্রায়ো, স্পার্টা, টাইগার, চিল, জলসা, ম্যাক্সিম, ডুয়ো এবং সিসিলি।

বৈচিত্র্যময় নামের এসব স্পিকারগুলোর ফিচারও যথেষ্ঠ বৈচিত্র্যময়। উডেন ডিজাইনে তৈরি এসব স্পিকারের প্রায় সবগুলোতেই থাকছে এফএম, ব্লুটুথ, রিমোর্ট কন্ট্রোল, ডিসপ্লে স্ক্রীন, উইএসবি এবং এসডি কার্ড ব্যবহারের সুবিধা।

মডেলভেদে ইউজারগন ট্রলি, মাইক, এবং পার্টি লাইটের মত ফিচার উপভোগ করতে পারবেন।

এসব স্পিকারের খুচরা মূল্য সর্বনিম্ন ৩,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১২,০০০ টাকার মধ্যে নির্ধারন করা হয়েছে।

প্রতিটি স্পিকারেই থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।