শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দেড় কেজি ‘আইস’ মিললো ২ প্যাকেটে

SONALISOMOY.COM
অক্টোবর ৬, ২০২১
news-image

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে দেড় কেজি ‘আইস’ মাদক জব্দ করা হয়েছে। এ সময় মো. আব্দুল মুজিব (২০) নামে এক পাচারকারীকে আটক করেছেন বিজিবি সদস্যরা। আটক মুজিব টেকনাফ সদরের মধ্যম গোদারবিল এলাকার হোছেন আলীর ছেলে।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়নে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান। এ সময় উপস্থিত ছিলেন ২ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর রুবায়াৎ কবীর, অপারেশন অফিসার লে. এম মুহতাসিম বিল্লাহ শাকিল।

অস্ত্র, মাদক, মানব পাচারসহ রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে সীমান্তে কঠোর অবস্থান রয়েছে উল্লেখ করে বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান বলেন, মঙ্গলবার রাতে টেকনাফস্থ ২ বিজিবির একটি বিশেষ টহল দল গোপন সংবাদে টেকনাফ সদরের গোদারবিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে অবস্থান নেয়। ওই সময় কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে দীর্ঘক্ষণ সেখানে ঘোরাফেরা করতে দেখে। পরে বিজিবি তাদের চ্যালেঞ্জ করলে সন্দেহভাজনরা মোটরসাইকেলে করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। বিজিবির ধাওয়া খেয়ে একজন মোটরসাইকেল থেকে নেমে গোদারবিল এলাকার তিন তলা বিশিষ্ট একটি বাড়িতে উঠে যায়।

বিজিবির টহল দলের সদস্যরা বাড়ি ঘিরে তল্লাশি চালিয়ে আব্দুল মজিদকে আটক করেন। এ সময় একটি মোটরসাইকেল ও দুটি প্যাকেট জব্দ করা হয়। দুটি প্যাকেটে দেড় কেজি ক্রিস্টাল মেথ বা আইস মাদক পাওয়া যায়। জব্দ আইসের আনুমানিক মূল্য সাড়ে ৭ কোটি টাকা বলে জানান বিজিবি কর্মকর্তা।

তিনি আরো জানান, আইসসহ আটক আব্দুল মজিদকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এর আগে, ২২ সেপ্টেম্বর বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ টেকনাফ সদরের মিঠাপানিরছড়া এলাকার মো. সোনা মিয়ার ছেলে মো. মুজিব(২০) নামে এক পাচারকারীকে আটক করা হয়।