বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতা বাড়াতে মিনিস্টারের ক্যারাভান রোড-শো

SONALISOMOY.COM
অক্টোবর ১৮, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: বর্তমান সরকারের দেওয়া অবকাঠামোগত সুবিধা ও নীতিগত সহায়তা কাজে লাগিয়ে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতা বাড়াতে ক্যারাভান রোড-শো শুরু করেছে মিনিস্টার গ্রুপ। সম্প্রতি রাজধানী থেকে শুরু হওয়া এই রোড-শোটি চলবে এক মাসব্যাপী।

মিনিস্টারের এই কর্মসূচিতে রয়েছে, জনসাধারণের মাঝে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতা বৃদ্ধি ও মিনিস্টার পণ্যের অফার নিয়ে লিফলেট বিতরণ, পোস্টার ছাপানো, তথ্য সংগ্রহ এবং গ্রাহকের সাথে ইলেকট্রনিক্স পণ্যের নানা সুযোগ-সুবিধা নিয়ে মতবিনিময় ।

নতুন পরিবার থেকে শুরু করে পুরনো পরিবার গুছাতে ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ – এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতা সাধারণের জন্য নিয়ে এসেছে মিনিস্টারের ‘ঘর সাজাও অফার”। অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই নগদ ১ লক্ষ টাকা কিংবা মটর সাইকেলসহ ২০০% পর্যন্ত ডিসকাউন্টসহ রয়েছে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।

অন্যদিকে ‘জিতবেই বাংলাদেশ’ এই অফারে রয়েছে মিনিস্টারের এলইডি/ স্মার্ট টিভি কিনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমকে উইশ করলেই সুযোগ রয়েছে টি-শার্ট, আকাশ ডিটিএইচ সংযোগ এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এর সাথে ডিনার করার। এছাড়া মিনিস্টারের এসি কিনলেই রয়েছে ০% ইনস্টলমেন্ট সুবিধা। যেখানে গ্রাহক চাইলে ২ মাস ব্যবহার করে নগদ কিংবা কিস্তিতে মূল্য পরিশোধ করতে পারবে।

মিনিস্টার গ্রুপে পক্ষ থেকে ক্যারাভান ডিজাইনের গাড়ি নিয়ে গ্রামে গ্রামে ঘুরে ঘুরে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতার বার্তা দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা। যেটি দেখতে ভিড়ও জমাচ্ছেন মানুষ। ইতোমধ্যে দেশের আটটি বিভাগেই সচেতনতা বৃদ্ধিতে চারটি ক্যারাভান ডিজাইনে গাড়ি যাত্রা শুরু করেছে।

ক্যারাভান রোড শো-এর বিষয়ে মিনিস্টার গ্রুপের সহকারী মহা ব্যবস্থাপক কে এম জি কিবরিয়া বলেন, “এক মাসব্যাপী এই রোড শোটি দেশের আটটি বিভাগের বিভিন্ন উপজেলার বাজার কিংবা গ্রামে গ্রামে গিয়ে গ্রাহকদের মাঝে ইলেকট্রনিক্স পণ্য সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট ও পোস্টার বিতরণ হবে। এছাড়া মুজিববর্ষ উপলক্ষে আটটি বিভাগের ৪৫টি উপজেলায় ঘুরে ঘুরে ক্যারাভান রোড শো কার্যক্রম পরিচালিত করা হচ্ছে। এতে আমাদের গ্রাহকরা আমাদের পণ্যের ব্যবহার ও পণ্য সম্পর্কে পুরোপুরি ধারণা পাবে।”