সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

থানার গ্রিল ভেঙে আসামি পালালেন

SONALISOMOY.COM
অক্টোবর ২৬, ২০২১
news-image

নিজস্ব প্রদিবেদক: দুই পুলিশ প্রত্যাহারায় থেকেও থানার গ্রিল ভেঙে আসামি পালালেন দিনদুপুরে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার জানালার গ্রিল ভেঙে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

থানাহাজত থেকে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পালিয়ে যাওয়ায় থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) কে বি এম শাহারিয়ার ও পুলিশ সদস্য সাবিনা ইয়াছমিনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ তদন্তকেন্দ্র সূত্রে জানা যায়, একটি মামলায় গ্রেপ্তার পরোয়ানাভুক্ত আসামি মোকারুল ইসলামকে (৩২) সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই মোকারুলকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে থানার তিনটি গ্রিল ভেঙে পালিয়ে যান।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমাম জাফর জানান, আসামিকে থানাহাজতে রাখা হয়েছিল। পুলিশের আগোচরে আসামি মোকারুল হাজতখানার পাশের দরজার তালা ভেঙে স্টোর রুমে প্রবেশ করেন। পরে স্টোর রুমের গ্রিল কেটে পালিয়ে যান। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঘটনাটি জানাজানি হলে দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, দায়িত্বে অবহেলার কারণে সহকারী উপপরিদর্শক (এএসআই) কে বি এম শাহরিয়ার ও পুলিশ সদস্য সাবিনা ইয়াছমিনকে দিনাজপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

sonalisomoy