বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মিনিস্টারের ঘর সাজাও অফারে এলইডি টিভি কিনে ২০০% ফ্রী পেয়েছেন হাসান

SONALISOMOY.COM
অক্টোবর ২৮, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: নতুন পরিবার থেকে শুরু করে পুরনো পরিবার গুছাতে মিনিস্টার গ্রুপের চলমান ‘ঘর সাজাও অফার” এর বিজয়ী হয়েছেন আশুলিয়ার মোঃ হাসান। ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ – এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতা সাধারণের জন্য এই বিশেষ অফার নিয়ে এসেছে। সম্প্রতি শুরু হওয়া এই অফারে মিনিস্টারের আশুলিয়ার শো-রুম থেকে এলইডি টিভি কিনে ২০০% ফ্রী (২টি টিভি) পেয়েছেন মোঃ হাসান।

মিনিস্টারের পক্ষ থেকে মিনিস্টার গ্রুপের এ্যাসিট্যান্ট ডিরেক্টর সেলস এন্ড মার্কেটিং সজিবুল ইসলাম বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এসময় আরও উপস্থিত ছিলেন ডিভিশনাল ইনচার্জসহ, শো-রুম ম্যানেজার ও কোম্পানির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মিনিস্টারের চলমান এই অফারটি বাস্তবায়ন হবে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে। যেটি পাওয়া যাবে মিনিস্টার ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই। আর এ কার্ড ঘষে-ই নগদ ১ লক্ষ টাকা কিংবা মটর সাইকেলসহ ২০০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাসহ আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। তার সাথে আরও থাকছে ফার্ণিচার, রাইস কুকার, ব্লেন্ডারসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার। সারা দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম এর পাশাপাশি অনলাইনেও চলছে এই অফার।

বিজয়ী মোঃ হাসান উল্লসিত হয়ে বলেন, “জীবনে অনেকবার শুনেছি, মানুষ স্ক্র্যাচ কার্ড ঘষে পুরষ্কার পায়। আমার কখনো সেই সৌভাগ্য হয়নি। এই প্রথমবার মিনিস্টার থেকে একটা টিভি কিনে আরও ২ টা টিভি ফ্রী পেয়ে আমি সত্যিই আনন্দিত। এ আনন্দ প্রকাশ করার মত ভাষা আমার নেই।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।