সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

করোনা প্রতিরোধে আইএমএস’র মাস্ক বিতরণ

SONALISOMOY.COM
নভেম্বর ১৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা প্রতিরোধে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেছে ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস লিমিটেড (আইএমএস)। সম্প্রতি রাজধানীর বনানী ও ধানমন্ডিসহ বেশকয়েকটি জায়গায় প্রায় দেড় হাজার মানুষের মাঝে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে প্রতিষ্ঠানটি।

এ সময় পরিত্যক্ত-নষ্ট হওয়া মাস্ক পরিধানকারীদের মাস্ক পরিবর্তন করে তাদের নতুন মাস্ক প্রদান করা হয়। এছাড়া অসহায় ও দুস্থ্ মানুষের পাশে দাঁড়াতে প্রতিনিয়তেই সামাজিক কার্যক্রম করে যাচ্ছে আইএমএস। তাছাড়া প্রতিবছর শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজ করে থাকা প্রতিষ্ঠানটি।

এসময় উপস্থিত ছিলেন আইএমএস প্রতিষ্ঠাতা সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম ও কাজী সামি হাসান সহ প্রতিষ্ঠানের সেচ্ছাসেবী কর্মীরা। `ইউ নেম ইট, উই ডু ইট’ স্লোগানে ২০০৯ সালে যাত্রা করে প্রতিষ্ঠনটি। এছাড়াও সময়ের সাথে সাথে আরও শক্তিশালী হয়ে বেড়ে উঠছে আইএমএস। ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস ৭০+ উত্সাহী এবং সংগঠিত দলের সদস্যরা ব্র্যান্ড আর্কিটেকচার, ডেটা সায়েন্স, ডিজিটাল মার্কেটিং, ওয়েবসাইট এবং অ্যাপ ডেভেলপমেন্ট, ইভেন্ট এবং অ্যাক্টিভেশন এবং ক্রিয়েটিভ ভিজ্যুয়ালাইজেশনে বিশেষজ্ঞ। যেটার প্রতিষ্ঠাতা সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম এবং কাজী সামি হাসান।

আইএমএস থ্রিডি মডেলিং, এক্টিভেশন, অ্যাপ ডেভেলপমেন্ট, কন্টেন্ট ক্রিয়েশন, ইভেন্টস ম্যানেজমেন্ট, গেম ডেভেলপমেন্ট, ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদি সার্ভিসের মাধ্যমে দেশের প্রথম সারির বহুজাতিক প্রতিষ্ঠান, টেলিকম প্রতিষ্ঠান, এনজিও, বেভারেজ ইত্যাদি প্রতিষ্ঠানের সাথে কাজ করে আসছে। এছাড়া আইএমএস সবসময়ই তাদের গ্রাহকদের চাহিদা স্বরূপ সার্ভিস প্রদান করে আসছে। আইএমএস কার্যকর যোগাযোগ কৌশল এবং বাস্তবায়নের মাধ্যমে ফলাফল অপ্টিমাইজ করার পরিকল্পনা করে থাকে এবং প্রতিটি অংশীদারিত্বকে সবচেয়ে টেকসই আকারে পুনর্নবীকরণ করে।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে বাঁচতে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে আমরা করোনার শুরু থেকেই মাস্ক বিতরণ কার্যক্রম করে আসছি । নিজেরে ইচ্ছা ও দৃঢ় প্রচেষ্টা ও প্রত্যয় নিয়ে মানুষের পাঁশে দাঁড়াতে কাজ করে যাচ্ছি। আমরা চাই সবাই মেলে এক সাথে সুস্থ জীবন-যাপন করি।

 

sonalisomoy