শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফ্রী ব্লাড ডোনেশন ক্যাম্প করেছে ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস

SONALISOMOY.COM
নভেম্বর ১৩, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: কোভিড পরিস্থিতির মধ্যে সারা বিশ্বে রক্ত সংকট চলছে। তার ব্যতিক্রম নয় আমাদের দেশও। তাই রক্ত সংকট মেটাতে হসপিটাল নার্সিং হোম তত্‍পর হয়েছেন। তেমনি ভাবে রক্ত সংকট মেটাতে বিভিন্ন সংস্থা ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজন করছে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি রাজধানীর শাহাবাগের কয়েকটি ক্লিনিকে ফ্রী ব্লাড ডোনেশন ক্যাম্প করেছে ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস লিমিটেড (আইএমএস)।

ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম রক্ত দিয়ে ক্যাম্প উদ্বোধন করেন। একদিনের এই ব্লাড ডোনেশন ক্যাম্পে ৩০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

এছাড়া অসহায় ও দুস্থ্ মানুষের পাশে দাঁড়াতে প্রতিনিয়তেই সামাজিক কাযকলাপ করে যাচ্ছে আইএমএস। তারই ধারাবাহিকতায় এই ব্লাড ডোনেশন ক্যাম্প করেছে তারা। তাছাড়া প্রতিবছর শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজ করে থাকা প্রতিষ্ঠানটি।

‘ইউ নেম ইট, উই ডু ইট’ স্লোগানে ২০০৯ সালে যাত্রা করে প্রতিষ্ঠনটি। এছাড়াও সময়ের সাথে সাথে আরও শক্তিশালী হয়ে বেড়ে উঠছে আইএমএস। ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস লিমিটেড (আইএমএস) হল একটি ব্র্যান্ড এবং যোগাযোগ সংস্থা যারা ভোক্তাদের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করে। তাদের ৭০+ উত্সাহী এবং সংগঠিত দলের সদস্যরা ব্র্যান্ড আর্কিটেকচার, ডেটা সায়েন্স, ডিজিটাল মার্কেটিং, ওয়েবসাইট এবং অ্যাপ ডেভেলপমেন্ট, ইভেন্ট এবং অ্যাক্টিভেশন এবং ক্রিয়েটিভ ভিজ্যুয়ালাইজেশনে বিশেষজ্ঞ। যেটার প্রতিষ্ঠাতা সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম এবং কাজী সামি হাসান।

আইএমএস থ্রিডি মডেলিং, এক্টিভেশন, অ্যাপ ডেভেলপমেন্ট, কন্টেন্ট ক্রিয়েশন, ইভেন্টস ম্যানেজমেন্ট, গেম ডেভেলপমেন্ট, ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদি সার্ভিসের মাধ্যমে দেশের প্রথম সারির বহুজাতিক প্রতিষ্ঠান, টেলিকম প্রতিষ্ঠান, এনজিও, বেভারেজ ইত্যাদি প্রতিষ্ঠানের সাথে কাজ করে আসছে। এছাড়া আইএমএস সবসময়ই তাদের গ্রাহকদের চাহিদা স্বরূপ সার্ভিস প্রদান করে আসছে। আইএমএস কার্যকর যোগাযোগ কৌশল এবং বাস্তবায়নের মাধ্যমে ফলাফল অপ্টিমাইজ করার পরিকল্পনা করে থাকে এবং প্রতিটি অংশীদারিত্বকে সবচেয়ে টেকসই আকারে পুনর্নবীকরণ করে।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সরওয়ার মোর্শেদ আজম বলেন, করোনাকালে আমাদের কঠোর চ্যালেঞ্চের সম্মুখীন হতে হয়েছে। তার পরেও আমরা থেমে থাকিনি। নিজেরে ইচ্ছা ও দৃঢ় প্রচেষ্টা ও প্রত্যয় নিয়ে মানুষের পাঁশে দাঁড়াতে কাজ করে যাচ্ছি। আমাদের কর্মীদের পাশাপাশি সকলকেই ব্লাড ডোনেশনে আগ্রহী করতে উৎসাহ প্রদান করি।