সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

বাক্কোর ১০ম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

SONALISOMOY.COM
নভেম্বর ২৯, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর ১০ম বার্ষিক সাধারণ সভা গেল ২৮শে নভেম্বর ২০২১ তারিখে রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয় । জাতীয় সংগীত এবং পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এর মধ্য দিয়ে শুরু করা হয় বার্ষিক সাধারণ সভা ।

বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সদস্য এবং প্রায় ১১০টি সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই সভায় অংশ নেন।

শুরুতেই ওয়াহিদ শরীফ তার স্বাগত বক্তব্যে বলেন, “করোনা মহামারী চলাকালীন সময়ে বাক্কোর সকল মেম্বাররা এই বিপিও শিল্পের তথা দেশের সুনাম অক্ষুন্ন রাখতে নিরবিচ্ছিন্ন ভাবে গ্ৰাহক সেবা চালু রাখে, যা সর্বত্র প্রশংসিত হয়েছে” ।

বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন সদস্যদের থেকে ৯ম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণীর অনুমোদন গ্রহন করেন এবং বিগত বছরের বাক্কোর সকল কার্যক্রম, অগ্রগতির প্রতিবেদন, বিপিও শিল্পের উন্নয়নের জন্য ভবিষ্যৎ পরিকল্পনায় অন্তর্ভুক্ত সম্ভাব্য কার্যক্রমে উপস্থিত সকলে সম্মতি জ্ঞাপন করে ।

তাছাড়া অর্থ সম্পাদক জনাব আমিনুল হক ২০২০-২০২১ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সকল সদস্যদের সামনে উপস্থাপন করেন এবং সদস্যগন উক্ত আর্থিক প্রতিবেদনের উপর স্বীকৃতিবাচক মতামত প্রদান করেন ।

বিগত ৯ম বার্ষিক সাধারন সভায় গৃহীত সিদ্ধান্তের সফল বাস্তবায়ন এবং বিপিও শিল্পের উন্নয়নে সরকারি নীতিমালায় গুরুত্বপূর্ণ পরিবর্তনের জন্য বাক্কোকে ধন্যবাদ জানায় সদস্য প্রতিষ্ঠানগুলো। একইসাথে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় বাক্কোর ভবিষ্যৎ করণীয় বিষয়েও মতামত জানান ।

সদস্য প্রতিষ্ঠানগুলোর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং সবধরনের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব আবুল খায়ের । সবশেষে বিপিও ইন্ডাস্ট্রির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বাক্কোর ১০ম বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করেন তিনি ।

sonalisomoy