সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

ইউটিউবে বাংলা হাইপ গানের মিউজিক ভিডিও নিয়ে এলো ব্ল্যাক জ্যাং

SONALISOMOY.COM
ডিসেম্বর ৫, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: হিপ হপ জগতে জনপ্রিয় শিল্পী ‘ব্ল্যাক জ্যাং’-এর নতুন “বাংলা হাইপ” শিরোনামে বাংলা র‌্যাপ গানের ভিডিও প্রকাশ পেয়েছে। ৩ ডিসেম্বর শুক্রবার রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের দ্য লিটল রোম ক্যাফে এক অনুষ্ঠানের মাধ্যমে গানটির পুরো ভিডিও ‘ব্ল্যাক জ্যাং’-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। যেখান থেকে পুরো পৃথিবীর মানুষ গানটি দেখতে ও ডাউনলোড করতে পারে। বাংলা হাইপ এন্টারটেইনমেন্ট এর সহযোগিতায় নিজস্ব প্রোডাকশনের মাধ্যমে গানটির ভিডিও ডিরেকশন করেছেন নাসিমুল মুরসালিন স্বাক্ষর এবং সঙ্গীত পরিচালনা করেছেন শাহান এ এইচ এম।

“বাংলা হাইপ” গানের ভিডিওটি ঢাকার জনপ্রিয় ছয়টি জায়গায় শুটিং করা হয়েছে। এর আগে ‘ব্ল্যাক জ্যাং’ এর “বাংলা হাইপ” এই গানটি গ্লোবাল মিউজিক প্লাটফর্মে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে গানটির টিজার প্রকাশ করা হয়। ‘ব্ল্যাক জ্যাং’ এর এই গানটি করা হয়েছে ‘জীবন একটা সিনেমার মতো’ এই ধারণা থেকেই। নতুন এই ভিডিও গানটির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে মিডিয়া কোয়েস্ট বাংলাদেশ। ব্ল্যাকে জ্যাং-এর “বাংলা হাইপ” গানের ভিডিওটি পাওয়া যাচ্ছে https://youtu.be/X0HWa3TYIRo এই লিংকে।

নতুন র‌্যাপ গানের ভিডিও প্রকাশের বিষয়ে আসিফুল ইসলাম সোহান (‘ব্ল্যাক জ্যাং’) বলেন, “নতুন এই গানের ভিডিও করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জ-এর স্বীকার হতে হয়েছে। তারপরেও আমরা থেমে থাকি নাই। আশা করি, ভবিষ্যতে আরও ভালো কিছু নিয়ে আসতে পারবো। ইতোমধ্যে নতুন গান ও গানটির টিজার গ্লোবাল মিউজিক প্লাটফর্ম এবং ফেসবুক ও ইনস্টাগ্রামে গানটির টিজার প্রকাশ করা হয়। সেখানেও আমরা বেশ সাড়া পেয়েছি। এছাড়া এই গানটির পুরো ভিডিও নিজস্ব প্রোডাকশের মাধ্যমে করা হয়েছে, যেটি অনেক সুন্দর হবে। যা র‌্যাপ দর্শকদের কাছে অনেক ভালো লাগবে।”

হিপ হপের র‌্যাপিং নিয়ে গত ১৩ বছর যাবৎ বাংলাদেশে কাজ করছেন আসিফুল ইসলাম সোহান। শুধু দেশেই নয়, বিদেশের মাটিতে দেশের হয়ে ‌র‌্যাপিং করেছেন তিনি। হিপ হপ জগতে তিনি পরিচিত ‘ব্ল্যাক জ্যাং’ নামেই। ২০০৯ সালে ‘আপ-টাউন লোকজ’ নামের ব্র্যান্ড থেকে ডেড লাইন লেভেলের আন্ডারে তার প্রথম অ্যালবাম রিলিজ হয়। সেই অ্যালবামের সুপারহিট গান হচ্ছে ‘এই মামা এই’। এছাড়াও তার একক অনেক ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে।

বাংলাদেশের র‌্যাপ গান নিয়ে আন্তর্জাতিকভাবে নজর কাড়তে পেরেছেন তরুণ এই ব্ল্যাক জ্যাং। ক্রিস হেমসওয়ার্থ অভিনীত ব্ল্যাক জ্যাং-এর জনপ্রিয় গান ‘নো বাউন্ডারিস’, যেটা নেটফ্লিক্সে ‘এক্সট্র্যাকশন’-মুভিতে ফিচার হয়েছে। দর্শকমহলে বেশ সাড়া পায় গানটি। ‘থ্রিলার’ নামে তার আরেক গান মুক্তি পায়। সেটিও বেশ ভাল সাড়া পান তিনি।

sonalisomoy