শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিজয়ের ৫০ বছরে মিনিস্টার পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপের বিশেষ কিছু পণ্যে রয়েছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। মিনিস্টারের এই অফারটি চলবে শুধু মাত্র (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের দিন। দেশের সকল আউটলেট থেকে এই অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

১৪ ডিসেম্বর মঙ্গলবার মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে এই অফারটির ঘোষণা করা হয়েছে। বিজ্ঞপ্তির মাধ্যমে আরও বলা হয়েছে, মিনিস্টার গ্রুপ সব সময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এই অফার দেওয়া। এছাড়াও মিনিস্টারের কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার উপরেও এই আকর্ষণীয় অফারটি চলবে।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে সবাইকে অভিনন্দন জানিয়ে মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন হেড কে এম জি কিবরিয়া বলেন, “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করছে বাংলাদেশ। যা আমাদের একটি বড় অর্জন। তারই অংশ হিসেবে আমরা আমাদের সকল পণ্যের উপর এই অফার নিয়ে এসেছি। নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে মিনিস্টারের বিশেষ কিছু পণ্যে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। আর এই অফার চলবে শুধু মহান বিজয় দিবসের দিন পর্যন্ত।”

এদিকে, মহামারীর কারণে সচেতন থেকে জনসমাগম এড়িয়ে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট।

মিনিস্টারের https://ministerbd.net এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে এই সুবিধা পাওয়া যাবে।