বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

বৃহস্পতিবার সকাল ১০ টায় গেইট খুলবে ঢাকা রক ফেস্ট

SONALISOMOY.COM
ডিসেম্বর ২২, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির বসুন্ধরা (আইসিসিবি) হল নং ৪, (নবরাত্রি)-তে হতে যাচ্ছে ঢাকার সবচেয়ে বড় সঙ্গীতের আসর ঢাকা রক ফেস্ট ২.০। এতে অংশগ্রহণ করবে দেশের জনপ্রিয় ১৫টি ব্যান্ড দল।

স্কাই ট্র্যাকার লিমিটেডের আয়োজনে এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কনসার্টের লাইভ-স্ট্রিম পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় বিনোদন অ্যাপ টফি, পেমেন্ট পার্টনার বিকাশ, হেলথ কেয়ার পার্টনার প্রাভা হেলথ, পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ, টিকেটিং পার্টনার গেট সেট রক এবং ব্রডকাস্টিং পার্টনার ঢাকা লাইভ।

বৃহস্পতিবার সকাল ১০টায় ‘ ঢাকা রক ফেস্ট ২.০’-এর গেইট খুলে দেওয়া হবে। কনসার্ট শুরু হবে ১১ টা থেকে। আর এই কনসার্টের টিকেট পাওয়া যাবে আজ ২২ ডিসেম্বর পর্যন্ত https://getsetrock.com/  এই ঠিকানায়। এছাড়াও ‘ঢাকা রক ফেস্ট ২.০ এর বিস্তারিত জানতে ভিজিট করুন https://facebook.com/events/s/banglalink-4g-presents-dhaka-r/283190743635421 এই পেইজে।

করোনার কারণে গত বছর ব্যান্ডপ্রেমীদের জন্য এই আয়োজন করতে না পারলেও এ বছর রাজধানীবাসিকে মাতাতে এবং ২০২১ কে বিদায় জানাতে আয়োজন করা হয়েছে  ঢাকা রক ফেস্ট ২.০। সারাদিন ব্যাপী এই কনর্সাটে অংশ নেবে দেশের জনপ্রিয় ব্যান্ড দল ওয়ারফেজ, অর্থহীন, অ্যাভয়েডরাফা, ক্রিপ্টিকফেট, ইনদালো, শুভযাত্রা, কনক্লুশন, সার্পনেল ম্যাথোড, আফটার্মাথ, ব্রক্ষ্মপুত্র, দি ট্রি, সাবকনসাস, ট্রাস, আরেকটা রক ব্যান্ড, ক্যালিপসো।