শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

অপো’র ‘ও ফ্যান’ ফেস্টিভ্যালের বিজয়ীদের নাম ঘোষণা

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৯, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: ‘ও ফ্যান’ ফেস্টিভ্যালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপো। নির্ধারিত মডেলের নতুন ফোন কেনাসহ মাসব্যাপী অপোর নানা কর্মকা-ে যারা জড়িত ছিলেন তাদের মধ্যে থেকে লটারির মধ্যে ভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিজয়ীদের জন্য থাকছে সিলেটের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে থাকা খাওয়াসহ বিনোদনের নানা ব্যবস্থা।

প্রতিবছরের ন্যায় অপো ভক্তদের এক ছাদের নিচে নিয়ে আসতে গত ১ ডিসেম্বর ‘ও ফ্যান’ ফেস্টিভ্যাল শুরু করে অপো। পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণার মধ্য দিয়ে এ আয়োজনের পর্দা নামল।

এবারের ও ফ্যানের বিজয়ীরা হলেন, মো: জাকির হোসেন (বরিশাল), তাসনিয়া আফরিন (ঢাকা), মো: শামসুল আলম (চট্টগ্রাম), কাওসার আহমেদ (কুমিল্লা), মো: মনিরুল ইসলাম (ঢাকা), নুরুন নাহার (ঢাকা), মহিমা রানি দাস (গাজীপুর), মো: শামসুল ইসলাম (চট্টগ্রাম), মোহাম্মদ ফরহাদ আলী (ময়মনসিংহ), মোহাম্মদ আনোয়ার (নারায়ণগঞ্জ), আতিয়া খাতুন (রাজশাহী), মো: কাওসার হুসাইন (সিলেট), মো: ফারুক আহমেদ (রংপুর), প্রীতি দাস (দিনাজপুর)।

বিজয়ীরা একজন আপনজন নিয়ে আগামী ৩০-৩১ ডিসেম্বর দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে অবস্থান করতে পারবেন। আনন্দে, আড্ডা, গল্পে কাটবে পুরো সময়টা। বিজয়ীদের সময়টাকে আরো আনন্দঘন করে তুলবে সাফা কবির, মুমতাহিনা চৌধুরী টয়ার মতো জনপ্রিয় তারকাদের সাক্ষাৎ। সাথে থাকবেন দেশসেরা টেক রিভিউয়ার ও ইউটিউবার।

দুইদিন ব্যাপী ইভেন্টে আরো থাকবে কমেডি, প্রশ্নোত্তর পর্ব, ফান গেম, লাইভ সং ও ডিজে শো। সবমিলিয়ে পুরো ইভেন্ট এক আনন্দঘন মিলমমেলায় পরিণত হবে।