সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

চালডাল ডটকমে নিউইয়ার হ্যাপিনেস অফার

SONALISOMOY.COM
জানুয়ারি ১, ২০২২
news-image

নতুন বছরে দেশের বৃহত্তম অনলাইন গ্রোসারি প্লাটফর্ম চালডাল ডটকম নিয়ে এসেছে ‘নিউইয়ার হ্যাপিনেস অফার’। ক্যাম্পেইনে ৮৬ লাখ টাকার ৩ লাখ গিফট পাবেন চালডাল ডটকমের ক্রেতারা। ক্যাম্পেইনটি ৩১ ডিসেম্বর শুরু হয়ে চলবে স্টক থাকা পর্যন্ত।

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, নতুন বছর মানেই বাড়তি আনন্দ, বাড়তি পাওয়া। গত ৫ বছর চালডাল ডটকম ক্রেতাদের নিয়ে নিউইয়ারে উদযাপন এবং আনন্দ ভাগাভাগি করছে। নতুন বছরটিও ব্যতিক্রম হবে না। তাই শুরু হয়েছে ‘নিউইয়ার হ্যাপিনেস অফার’ ক্যাম্পেইন। নতুন বছরে ব্যাপকভাবে প্রস্তুতি নেয়া হয়েছে। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে https://chaldal.com/t/HappyNewYear2022

তিনি আরও বলেন, নিউইয়ার হ্যাপিনেস অফার’ ক্যাম্পেইনের গিফটগুলো আমাদের সিস্টেম থেকে পর্যায়ক্রমে অটোমেটেড পদ্ধতিতে অর্ডারের সঙ্গে যুক্ত হবে। গিফট সংক্রান্ত যাবতীয় তথ্য পাবেন চালডালের সামাজিক যোগাযোগ মাধ্যমে। এছাড়া যে কোনো সমস্যায় রয়েছে ২৪ ঘন্টা আমাদের কাস্টমার সার্ভিস। চালডালের পরিষেবা নিতে হটলাইন নম্বরে ১৬৭১০ কল করা যাবে।

ওমর শরীফ ইবনে হাই বলেন, গত ৫ বছরের ধারাবাহিকতায় ক্রেতাদের উপহার দেয়ার অভিপ্রায়ে ক্যাম্পেইনের আয়োজন। তবে অন্যান্য বছরের চেয়ে নতুন বছরটির ক্যাম্পেইন আকর্ষণীয়। এছাড়া গ্রাহকদের কথা মাথায় রেখে, নতুন বছরে ৮৬ লাখ টাকার ৩ লাখ গিফটসহ ক্যাম্পেইন পরিধি বাড়ানো হয়েছে। ক্যাম্পেইনটির কার্যক্রম সম্পন্ন করতে কোম্পানির সময় লেগেছে একমাস। গিফটগুলো সঠিকভাবে প্যাকেটজাত করে প্রস্তুত করতে চালডালের অসংখ্য কর্মী নিরলসভাবে কাজ করেছে রাতদিন। যার লক্ষ্য একটিই, গ্রাহকদের মুখে হাসি।

গতবছরের ক্যাম্পেইন শুধু ঢাকা ও নারায়ণগঞ্জে সীমাবদ্ধ থাকলেও পরিধি বাড়িয়ে চালডাল ডটকম এবার তাদের সকল সার্ভিস এরিয়া ঢাকা, চট্টগ্রাম, যশোর এবং খুলনায় সর্বমোট ১৫৮টি এরিয়াতে যে সকল গ্রাহক আছেন, সবাই উপভোগ করতে পারবেন।

এত সহজে এত পণ্য কিনতে পারা এবং ক্রেতাদের জন্য তার উপলভ্যতা নিশ্চিত করার এই বিশাল চ্যালেঞ্জ চালডাল মোকাবেলা করে তাদের বিশাল অপারেশনসের দক্ষতায়। চালডাল এই বিশালাকার অপারেশন চালায় ওয়্যারহাউজ বেইসড মডেলে। যেখানে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর ও খুলনা শহরের বিভিন্ন জায়গায় রয়েছে ৩৫টি ওয়্যারহাউজ। নিজেদের ডেলিভারি সার্ভিসের সাহায্যে চালডাল নিশ্চিত করে সবচেয়ে দ্রুত হোম ডেলিভারি সার্ভিস। চালডাল খুব শিগগিরই বাংলাদেশের সকল জেলার মানুষের কাছে পৌঁছে সেবা প্রদান করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কোম্পানিটির হেড অফ গ্রোথ ওমর শরীফ ইবনে হাই।

sonalisomoy