সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

দেশের বাজারে লেনোভো’র উইন্ডোজ-১১ দিয়ে ২ ল্যাপটপ

SONALISOMOY.COM
জানুয়ারি ৪, ২০২২
news-image

সোনালী সময় ডেস্ক: দেশের বাজারে উইন্ডোজ-১১ দিয়ে ২টি ভ্যারিয়েন্ট এর স্লিম থ্রী আই, কোর আই থ্রী এবং কোর আই ফাইভ ল্যাপটপ নিয়ে এসেছে ব্রান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো ব্র্যান্ড।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই, কোর আই-থ্রী, এই ল্যাপটপটি ১৫.৬ ইি এইচডি ২২০নিটস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা যাবে। এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল ১০ম জেনারেশন, ৩.৪ গিগাহার্জ স্পীড কোর আইথ্রী-১০০৫জি১ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এইচডিডি। এতে থাকছে এনভিএমই এম.২ এসএসডি সংযোজনের সুবিধা, দ্রুত গতির ওয়াইফাই এবং ৭২০পি এইচডি ওয়েবক্যাম। গুরুত্বপূর্ন সিকিউরিটি হিসেবে থাকছে ক্যামেরা প্রাইভেসি শাটার এবং টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা আপনার ল্যাপটপে ব্যবহার করা বিভিন্ন গোপন পিন বা পাসওয়ার্ডকে হ্যাকিং হওয়া থেকে সুরক্ষিত রাখবে।

এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই ২টি কালারে। ২ বছরের ও্য়ারেন্টিসহ এই ল্যাপটপটির দাম হছে ৪৬,৫০০টাকা ।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই, কোর আই-ফাইভ, ল্যাপটপটি ইন্টেল ১০ম জেনারেশনের কমেটলেক প্রসেসর সমর্থিত যার সর্বোচ্চ স্পীড ৪.২ গিগাহার্জ । এই মডেলটিতে থাকছে ১৫.৫ ইি ফুল এইচডি, আইপিএস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে। আরো থাকছে ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট এইচডিডি স্টোরেজ এবং এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। ব্যবহারকারীদের সুবিধাকে গুরুত্ব দিয়ে এতে রয়েছে ৭২০পি এইচডি ওয়েবক্যাম, প্রাইভেসি শাট্‌ার, সর্বোচ্চ গতির ওয়াইফাই ৬, ব্লুটুথ এবং টিপিএম ২.০ সিকিরিউরিটি চিপ। সাউন্ড উপভোগের জন্য পাচ্ছেন স্টেরিও স্পিকার যা ডলবি অডিও সিস্টেমে সমন্বিত। ২ বছরের ও্যারেন্টিসহ প্লাটিনাম গ্রে কালারে এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মাত্র ৬০,৫০০ টাকায়।

লেনোভোর দুটি ভ্যারিয়েন্ট-এর এই ল্যাপটপগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর শাখাসহ অনুমোদিত সকল ডিলার হাউজে।

 

 

 

sonalisomoy