মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বাংলাদেশে আত্মপ্রকাশ করলো অথেন্টিকার অনলাইন শপ

SONALISOMOY.COM
জানুয়ারি ৬, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: কপি পণ্যের ভিড়ে ব্র্যান্ডের আসল মোবাইল অ্যাক্সেসরিজের গ্রাহকের ঘরে পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বাংলাদেশে আত্মপ্রকাশ করলো অথেন্টিকা। একইসঙ্গে উন্মুক্ত করা হয় অথেন্টিকার অনলাইন শপ।

‘চলতি বছরের মার্চ থেকে ঢাকার পূর্বাঞ্চলে মোবাইল অ্যাক্সেসরিজ তৈরির কারখানা স্থাপনের কাজ শুরু করা হবে। আর ২০২৩ সালের মধ্যেই উৎপাদন কার্যক্রম শুরু হবে নিজেদের কারখানা ।’

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গুলশানের একটি হোটেলে অথেন্টিকা ব্র্যান্ডটির অনলাইন শপ উদ্বোধন অনুষ্ঠানে এ ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এস এম আলম শোভন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সা‌বেক হ‌কি খে‌লোয়াড় ও ম‌ডেল ফয়সাল আহ‌মেদ।

এসময় সেলস ডিরেক্টর মাহমুদুল হাসান হেলাল, হেড অব ওয়্যার হাউজ অ্যান্ড ডিস্ট্রিবিউশন চিত্ত রঞ্জন পাল এবং মানবসম্পদ ব্যবস্থাপক রাবীব আহমেদ উপ‌স্থিত ছি‌লেন।

অ্যাপল, স্যামসাং, লেনেভো, ওয়ান প্লাস, জেমি, হেভিট, এমএস ফিড, শাওমি, এমিলএফ এবং নিজেদের অ্যানোভা মোট ৯টি ব্র্যান্ডের এয়ার বাডস, ডট হেডফোন চার্জার, চার্জার ক্যাবল, স্পিকার, পওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচের মতো অ্যাক্সেসরিজ গ্রাম পর্যায়ে পৌঁছে দেয়ার জন্য দেশের প্রতিটি জেলা থেকে ৬৮ জন পরিবেশককে আমন্ত্রণ জানানো হয় অনুষ্ঠানে। তাদেরকে জানানো হয় অনলাইনে বায়না করা পণ্য ৪৮ ঘণ্টার মধ্যে দেশের সব প্রান্তে পৌঁছে দেয়া হবে। একইসঙ্গে থাকছে ৬ মাসের ওয়ারেন্টি। আর ৩-৭ দিনের মধ্যে পণ্য ফেরত নেয়ার প্রতিশ্রুতি।

আড়াই হাজার কোটি টাকার এই বাজারের ৭০ শতাংশ ক্রেতাই ব্র‌্যান্ডনপণ‌্য আর কপি পণ‌্য নি‌য়ে দ্বিধান্বীত থা‌কেন। তা‌দের জন‌্যই অথেন্টিকার আবির্ভাব বলে অনুষ্ঠানে জানান প্রতিষ্ঠানটির সেলস ডিরেক্টর মাহমুদুল হাসান।