বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ইউসিবি’র লিড অ্যারেঞ্জমেন্টে জে বি এল-চতুর্থ সাব বন্ডের সমাপনী অনুষ্ঠিত

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: জেবিএল’র চতুর্থ সাব বন্ডের লেনদেনের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বুধবার ২গত ফেব্রুয়ারী, যমুনা ব্যাংক টাওয়ারে। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর লিড অ্যারেঞ্জার হিসেবে কাজ করেছে।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড – দেশের শীর্ষস্থানীয় এবং দ্রুতবর্ধনশীল ইনভেস্টমেন্ট ব্যাংকদের মধ্যে অন্যতম, যা কোভিড ১৯ এর অনিশ্চয়তার সময় যাত্রা শুরু করেও অল্পসময়ে অসাধারণ কর্মদক্ষতা প্রদর্শন করেছে।

এক বছরে কোম্পানি টি প্রায় ৬,০০০ কোটি টাকার তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছে এবং ইতোমধ্যে প্রায় ৮০% তহবিল স্বল্প সময়ে সফলভাবে সংগ্রহ করতে সক্ষম হয়েছে। ইউসিবি ইনভেস্টমেন্ট তাদের প্রতিটি ট্রাঞ্জেকশন সফলভাবে সম্পন্ন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিঃ মির্জা এলিয়াস ঊদ্দিন আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, যমুনা ব্যাংক লিমিটেড, তানজিম আলমগির, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, মোঃ রহমত পাশা, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড এবং এস এম রাশেদুল হাসান, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইউসিবি এসেট ম্যানেজমেন্ট লিমিটেড এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আরও উপস্থিত ছিলেন জেবিএল এবং ইউসিবিআইএল এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও।