শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দারুচিনি’র বিশেষ মূল্যছাড় অফার

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সময়ের ঢাকা মহানগরের অন্যতম জনপ্রিয় মিষ্টান্ন ব্র্যান্ড ‘দারুচিনি’, ভোক্তাদের জন্য নিয়ে এসেছে বিশেষ এক অফার। এইচ.এস.সি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ, পহেলা ফাল্গুন এবং বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রতিবার অর্ডারে পাওয়া যাবে ১০% মূল্যছাড়।

২০২০ সালে বাংলাদেশে কোভিড-১৯ মহামারী ছড়িয়ে পড়লে স্থবির হয়ে যায় জনজীবন। ঠিক তখনই কয়েকজন উদ্যোক্তার হাত ধরে ১ জানুয়ারি ২০২১ তারিখ আনুষ্ঠানিকভাবে দারুচিনি যাত্রা শুরু করে। একটু একটু করে ভোক্তাদের আস্থা ও ভালোবাসা অর্জনের মাধ্যমে আজ প্রতিষ্ঠিত হয়ে উঠেছে দারুচিনি। মানসম্মত ও সুস্বাদু মিষ্টি সরবরাহ করে ভোক্তা সন্তুষ্টি অর্জনই ব্র্যান্ডটির মূল লক্ষ্য।

দারুচিনি’র উপদেষ্টা ও পার্টনার মানজেনো রায়হান খান বলেন, “বাঙালির যেকোনো উৎসব ও উদযাপনে মিষ্টি একটি অবিচ্ছেদ্য অংশ। সেটি বিবেচনায় ভোক্তাদের নিকট মানসম্মত, সুস্বাদু ও বাজারের সেরা মিষ্টি পৌঁছে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

বিশেষ এই অফারটি ১৩ ফেব্রুয়ারি শুরু হয়ে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। দারুচিনি’র সুস্বাদু মিষ্টির তালিকায় আছে; চমচম, রসগোল্লা, স্পেশাল কালোজাম, গাজরের সন্দেশ, ইরানীভোগ, প্যারা, হরেক রকম লাড্ডুসহ আরও অনেক মিষ্টি।

এছাড়াও আছে পাঁচমিশালী মিষ্টির বক্স। অর্ডার করতে ভিজিট করুন https://www.facebook.com/daruchini99 অথবা কল করুন ০১৮৮৬০০১২১৭ নম্বরে।