শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন চাইতে হয় না: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২০, ২০২২
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকারের আমলে কাউকে উন্নয়ন চাইতে হয় না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহরের পাশাপাশি প্রত্যন্ত এলাকার উন্নয়ন করে চলেছেন। তাঁর কাছে কোন এলাকার উন্নয়ন চাইতে হয় না। দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করেন তিনি। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সমগ্র দেশে উন্নয়ন করে চলেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শান্তিতে বসবাস করা যায়। কাউকে বিনা অপরাধে অপরাধী করা হয় না। রোববার মুগাইপাড়া বাজারে আউচপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরো বলেন, এখন থেকেই জাতীয় নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে হবে। শান্তিতে থাকার পাশাপাশি এলাকার উন্নয়ন ঘটাতে হলে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। দেশে চলমান উন্নয়নের গতিধারা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে সবাইকে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি আহসান হাবিব, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, আশিকুর রহমান সজল, কার্যকরী কমিটির সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ড সভাপতি জাবেদ আলী, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ।