রবিবার, ৩ জুলাই, ২০২২

সেন্সর শিফট প্রযুক্তিসম্পন্ন টেলিস্কোপিক ম্যাক্রো লেন্স আনছে টেকনো

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: অত্যাধুনিক টেলিস্কোপিক ম্যাক্রো লেন্স বাজারে আনতে চলেছে দেশের অন্যতম প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। লসলেস জুম ও বিশাল অ্যাপার্চার সুবিধাযুক্ত লেন্সটি ব্যবহারকারীদের ছবি তোলার এক চমৎকার অভিজ্ঞতা প্রদান করবে।

এই লেন্সে থাকবে সেন্সর শিফট প্রযুক্তি এবং টেকনোই এই প্রযুক্তি ব্যবহারকারী প্রথম স্মার্টফোন ব্র্যান্ড।

টেকনো’র টেলিস্কোপিক ম্যাক্রো লেন্সে থাকবে সেন্সর শিফট ফিচার, যা একটি একটি ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এর মাধ্যমে ছবি তোলা বা ভিডিও করার সময় লেন্সের পরিবর্তে সেন্সর নড়াচড়া করবে। টেকনোই প্রথম স্মার্টফোন ব্র্যান্ড যারা এই প্রযুক্তি গ্রাহকদের হাতের নাগালে এনে দিচ্ছে। ব্র্যান্ড থেকে বলা হচ্ছে যে, টেকনো’র সেন্সর শিফট বর্তমানে ৩৫০% বেশি নিয়ন্ত্রণযোগ্য এবং অ্যালগরিদম অপ্টিমাইজেশান-এর মাধ্যমে এটি ভবিষ্যতে আরও উন্নত হবে। এছাড়া আরও থাকবে ডার্ক কমপ্লেক্সশন ইমেজিং, লাইট সেনসিভিটি এবং হাই-রেজ্যুলেশন ফিচারস। এই টেলিস্কোপিক ম্যাক্রো লেন্স গ্রাহকদের অত্যাধুনিক ক্যামেরার চাহিদা পূরণে ব্যাপক ভূমিকা রাখবে।

এই নতুন প্রযুক্তির মাধ্যমে টেকনো স্মার্টফোনের ক্যামেরাকে আরও শক্তিশালী করতে চলেছে এবং গ্রাহকদের প্রফেশনাল ক্যামেরা লেন্স ব্যবহারের অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য বাস্তবায়নে কাজ করছে। এই টেলিস্কোপিক ম্যাক্রো লেন্সে থাকবে ফাইভ-এক্স টেলিস্কোপিক ম্যাক্রো লেন্স ফিচার। এর দ্বারা ব্যবহারকারীরা কোন চমৎকারভাবে জুম-ইন শট ক্যাপচার করতে পারবে। টেকনো টেলিস্কোপিক ম্যাক্রো লেন্স বাজারের অন্যান্য মোবাইল ক্যামেরা জুম ফিচারের তুলনায় ২.৫ গুণ উন্নত হবে।

 

sonalisomoy