সোমবার, ২৩ মে, ২০২২

মিনিস্টার গ্রুপের আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৬, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: মিনিস্টার গ্রুপের প্রতিটি বিভাগ থেকে মোট ৪ টি দলের ৪৪ জন খেলোয়াড়ের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতা। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে এ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এ প্রতিযোগিতা আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে দেশীয় ইলেকট্রনিক সামগ্রী প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান মিনিস্টার গ্রুপ। আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

মিনিস্টার গ্রুপের আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে টি স্পোর্টস, চ্যানেল টুয়েন্টিফোর এবং পিআর পার্টনার হিসেবে রয়েছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। টুর্নামেন্টের চারটি দলের দলের নাম দেওয়া হয়েছে আমরা এগারোজন, মিনিস্টার ডায়নামাইটস, রাইজিং স্টারস, রাজ স্ট্রাইকার্স। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় মিনিস্টার ডায়নামাইটস এবং রানার্স আপ হয় রাইজিং স্টারস।

আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতার বিষয়ে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, মিনিস্টার গ্রুপের সকলের সহযোগিতায় এই টি-টেন আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। আমি ছোট বেলা থেকেই ক্রিকেট খেলা পছন্দ করে থাকি। সেজন্য শুরু থেকে আমি ক্রিকেট খেলার সাথে যুক্ত রয়েছি, ভবিষ্যতেও যুক্ত থাকার চেষ্ঠা করবো। এছাড়া মাদক ও দেশের খারাপ কাছ থেকে দূরে রাখে খেলাধূলা। ইতোমধ্যে আমরা পাড়া. মহল্লা ও জেলা পর্যায়ে খেলাধূলায় সহযোগিতা করে আসছি। তাছাড়া আমাদের এই আয়োজনে যারা সহযোগিতা করেছে তাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, ‘খেলাধূলা প্রতিটি মানুষের জন্য খুবই প্রয়োজন। খেলাধূলায় মানুষের শরীর ও মন দুটোই ভালো রাখে। তাছাড়া আমরা সবসময় খেলাধূলাকে অগ্রাধিকার দিয়ে থাকি। তারই অংশ হিসেবে এবং কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বাড়ানোর লক্ষ্যে এই ধরনের আয়োজন করেছি। আশা করি ভবিষ্যতেও আমরা আমাদের এই ধারা অব্যাহত রাখতে পারবো। এমন আয়োজন কর্মীদের মধ্যে একটি সেতুবন্ধন হিসেবে কাজ করবে বলে অভিমত পোষণ করেন তিনি।

এমন আয়োজন সত্যিকার অর্থেই অফিসে ডিপার্টমেন্টের কর্মীদের মধ্যে পারস্পারিক সৌহার্দ্য এবং সম্প্রীতি বাড়ানোর সাথে সাথে টিমরূপে কর্মক্ষেত্র আত্মবিশ্বাস আরও বাড়াতে সাহায্য করবে বলে অভিমত ব্যক্ত করেন মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা।

sonalisomoy