সোমবার, ২৩ মে, ২০২২

উপায় এর ‘ক্যাশ কালেকশন’ সেবা নেবে পাঠাও কুরিয়ার

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৭, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: পাঠাও লিমিটেড এর অঙ্গপ্রতিষ্ঠান পাঠাও কুরিয়ারকে ক্যাশ কালেকশন সেবা প্রদান করবে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান উপায়। সম্প্রতি উপায় হেড অফিসে উপায় ও পাঠাও এর মধ্যে এই সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রেজাউল হোসেন এবং পাঠাও এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এই চুক্তির আওতায় পাঠাও কুরিয়ার সার্ভিসের ৫৩ টি পয়েন্ট থেকে দৈনিক ক্যাশ কালেকশন করবে উপায়।

অনুষ্ঠানে উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেন বলেন, “পাঠাও কুরিয়ারকে ক্যাশ কালেকশন সেবা প্রদান করতে পেরে আমরা আনন্দিত। আমাদের এই সেবা পাঠাও কুরিয়ারের ক্যাশ ম্যানেজমেন্টকে আরও কার্যকরী ও স্বাচ্ছ্যন্দময় করবে। আশা করছি, এই চুক্তির মাধ্যমে উপায় ও পাঠাও এর সম্পর্ক আরও সম্প্রসারিত হওয়ার সুযোগ পাবে।”

চুক্তি স্বাক্ষর বিষয়ে পাঠাও এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ বলেন, “এই চুক্তির মাধ্যমে একটি উন্নত প্রযুক্তিসম্পন্ন দক্ষ ও নিরাপদ প্ল্যাটফর্মের সেবা নিতে পারবে পাঠাও কুরিয়ার। আমার বিশ্বাস, এর ফলে পাঠাও এর ব্যবসায়িক কার্যক্রমের গতি আরও বৃদ্ধি পাবে।”

অনুষ্ঠানে উপায় ও পাঠাও এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

sonalisomoy