সোমবার, ২৩ মে, ২০২২

বাগমারায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

SONALISOMOY.COM
মার্চ ১, ২০২২
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১ মার্চ, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে দিন ব্যাপি ৪১ প্রকারের বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। স্কুল, মাদরাসা ও কারিগরি ক্রীড়া সমিতি এর আয়োজন করেন। খেলাধুলা শেষে উপজেলা পর্যায়ে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদানের পাশাপাশি জেলা পর্যায়ে অংশ গ্রহণের জন্য তাদেরকে চূড়ান্ত ভাবে নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম. মাহমুদ হাসান, একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, প্রভাষক জিল্লুর রহমান, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার, একডালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম সান্টু, কাঠালবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম সহ প্রতিযোগিতায় অংশ নেয়া স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও ক্রীড়া শিক্ষক উপস্থিত ছিলেন।

উক্ত প্রতিযোগিতায় উপজেলার চারটি অঞ্চলের ১২৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহণ করেছিলেন।

 

sonalisomoy