সোমবার, ২৩ মে, ২০২২

কুমিল্লায় চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

SONALISOMOY.COM
মার্চ ৮, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লা চান্দিনা এলাকার মাধাইয়া বাজারের মসজিদ মার্কেটে চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম। সোমবার (০৭ মার্চ) বিকালে শো-রুমটি উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দুই বারের সাবেক ভিসি ও স্বাধীনতা পদক প্রাপ্ত স্বনামধন্য চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত, এমপি।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলার নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক মোঃ আল মামুন।

মাধাইয়া শোরুমের ইনভেস্টর মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ।

নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে কুমিল্লা চান্দিনা এলাকাবাসী খুব সহজে মিনিস্টার-এর সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্ভোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত, এমপি বলেন, “নতুন শো-রুম চালু হওয়ায় চান্দিনাবাসী খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে গ্রাহকরা। এছাড়াও চান্দিনাবাসীর কাছে মিনিস্টার পণ্য পৌঁছানোর লক্ষ্যেই উদ্ভোধন করা হয়েছে মিনিস্টারের এই নতুন শোরুমটি।”

 

sonalisomoy