সোমবার, ২৩ মে, ২০২২

নারী দিবস উপলক্ষ্যে ফ্রি ভিডিও কনসাল্টেশন দিলো প্রাভা হেলথ

SONALISOMOY.COM
মার্চ ১০, ২০২২
news-image

সোনালী সময় ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষ্যে ফ্রি ভিডিও কনসাল্টেশন সেবা প্রদান করেছে দেশের অন্যতম দ্রুত বর্ধমানশীল হেলথকেয়ার ব্র্যান্ড প্রাভা হেলথ। পাশাপাশি অন্যান্য গ্রাহকদের জন্য ছিল আকর্ষণীয় কিছু প্যাকেজ। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তী উপলক্ষ্যে ৫০ জন মা’কে ভিডিও কনসাল্টেশন সার্ভিসটি সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয়।

এই অফারের অধীনে মার্চ ৮ এবং ৯ তারিখ প্রাভা হেলথ-এর ফ্যামিলি হেলথ ফিজিশিয়ান (এফএইচপি) এর কাছ থেকে নিবন্ধিত অংশগ্রহণকারীরা বিনামূল্যে ভিডিও কনসালটেশনের সুবিধা পেয়েছেন। নতুন মায়েদের পাশাপাশি, ২২% ছাড়ে ফ্যামিলি মেডিসিন ডাক্তার থেকে ভিডিও পরামর্শ পেয়েছেন নিবন্ধিত অন্যান্য নারী গ্রাহকবৃন্দ। এছাড়া, কর্পোরেট নারীদের জন্য পুরো মার্চ মাসজুড়ে প্রাভা’র বিউটি ও ওয়েলনেস সেন্টারে ২২% ছাড়ের সুবিধা প্রদান করা হয়। এর মধ্যে থাকছে স্কিনকেয়ার, ওজন হ্রাস, ডেন্টাল হেলথ, ফিজিওথেরাপি, সাইকোসোশ্যাল থেরাপি, অ্যাকুপাংচার ইত্যাদি সেবা।

প্রাভা হেলথ-এর প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সিলভানা কাদের সিনহা বলেন, “স্বাস্থ্যসেবা পাওয়ার ক্ষেত্রে নারীরা মাঝেমধ্যেই অবহেলার স্বীকার হন। বিশ্বের ৭০% এরও অধিক স্বাস্থ্যকর্মী নারী এবং বিশ্বের ৮০% পরিবারের স্বাস্থ্যসেবামূলক সিন্ধান্ত নেন নারীরা। রোগী ও সহকর্মীদের প্রয়োজনগুলোকে যথাযথভাবে তুলে ধরতে নারী নেতৃত্বকে প্রাধান্য দিতে প্রাভা হেলথ প্রতিশ্রুতিবদ্ধ।”

 

sonalisomoy