সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

লংকাবাংলা ফাইন্যান্স এর আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উদযাপন

SONALISOMOY.COM
মার্চ ১০, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর কর্পোরেট হেড অফিস “আন্তর্জাতিক নারী দিবস ২০২২” উদযাপন উপলক্ষ্যে নানা ধরণের অনুষ্ঠানের আয়োজন করেছে।

৮ই মার্চ, উক্ত উদযাপন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অন্যান্য সকল উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দের সাথে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার।

এছাড়াও উল্লেখ্য যে, সমগ্র বাংলাদেশে অবস্থিত লংকাবাংলা ফাইন্যান্স এর শাখাসমূহের স্ব স্ব শাখা ব্যবস্থাপকবৃন্দ নিজস্ব পরিসরে আন্তর্জাতিক নারী দিবস ২০২২ এর অনুষ্ঠান আয়োজন করেন।

এবারের নারী দিবসের মূল প্রতিপাদ্য বিষয় #ব্রেকদিবায়াস (#BreakTheBias) কে আদর্শ রেখে নারীদের উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়া ছিলো এবারের আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের মূল লক্ষ্য। লংকাবাংলা ফাইন্যান্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, খাজা শাহরিয়ার প্রতিষ্ঠানটির নারী কর্মীদের সাথে সৌহার্দ বিনিময় করেন এবং শিখা প্ল্যাটফর্ম এর কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন। তিনি প্রতিষ্ঠানটির নারীদের সকল বাধা-বিপত্তি পেরিয়ে, অসম্ভবকে জয় করে আরো সামনের দিকে এগিয়ে আসার জন্য উৎসাহ উদ্দীপনা প্রেরণ করেন।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর হিউম্যান রিসোর্সেস ডিভিশন প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ নারী সহকর্মীবৃন্দদের সাথে মত বিনিময় করেন এবং তাদেরকে আত্মপ্রত্যয়ী হওয়ার মাধ্যমে নিজ পরিবারের, দেশের ও সমাজের উন্নয়নের পথে সদা অগ্রসরমান থাকার আহ্বান জানান।