সোমবার, ২৩ মে, ২০২২

জয়দেবপুর চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

SONALISOMOY.COM
মার্চ ১৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি গাজীপুরের জয়দেবপুর চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম। শো-রুমটি উদ্বোধন করেন গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর আলহাজ্ব হান্নান মিয়া হান্নু ও মহিলা কাউন্সিলর খন্দকার নুরুন্নাহার বেগম।

নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে গাজীপুরবাসী খুব সহজে মিনিস্টারের সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনজিৎ কুমার মল্লিক বাবু, আলহাজ্ব লিয়াকত হোসেন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সিএফও মোহাম্মদ ইয়াসিন মোল্লা এফসিএ, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম লিটন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সেলস এন্ড মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার মো. রিয়াজ মাহমুদ হাওলাদার, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক (ঢাকা বিভাগ) মো. সজিবুল ইসলাম, সহকারী পরিচালক (অডিট বিভাগ) মো. হাসানুজ্জামান সুমন সহ আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর আলহাজ্ব হান্নান মিয়া হান্নু বলেন, গাজীপুরে আরও একটি মিনিস্টারের নতুন শো-রুম হওয়ায় জয়দেপুর এলাকার মানুষ খুব সহজেই মিনিস্টারের সকল পণ্য ক্রয় করতে পারবে। তাছাড়া নতুন শো-রুম উদ্বোধন হওয়া উপলক্ষে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস পণ্যে রাখা হয়েছে বিশেষ অফার। আশা করি মিনিস্টারের এই নতুন শো-রুমটি গাজীপুরবাসিকে পণ্য ক্রয়ে অনেকটায় সহজলভ্য করে তুলবে।

 

sonalisomoy