সোমবার, ২৩ মে, ২০২২

রমজানে আইটেলের বেস্টসেলিং স্মার্টফোন

SONALISOMOY.COM
এপ্রিল ৩, ২০২২
news-image

শুরু হয়ে গেল পবিত্র মাহে রমজান আর রমজানে প্রিয়জনের সঙ্গে যোগাযোগ এবং সাশ্রয়ী দামে যারা নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন তাদের জন্য বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল হবে সঠিক সিদ্ধান্ত। এছাড়া একটি তথ্য না দিলেই নয়, আইডিসি-এর ওয়ার্ল্ডওয়াইড কোয়ার্টারলি মোবাইল ফোন ট্র্যাকার ২০২১-এর পরিসংখ্যানে দেখা গেছে, আইটেল ২০২১ সালের শেষ প্রান্তিকে এক নম্বর গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড (১০০ ডলারের নিচে) হিসেবে স্বীকৃতি পেয়েছে। তাই দেরি না করে প্রিয়জনদের সঙ্গে নিয়ে এই রমজানের আনন্দকে বাড়িয়ে তুলতে আইটেলের আকর্ষণীয় স্মার্টফোনগুলো দেখে নিতে পারেন। ব্যবহারকারীদের চাহিদা এবং বাজেটের কথা মাথায় রেখে যারা রমজানে অথবা ঈদে স্মার্টফোন কিনতে চান তারা; আইটেলের স্মার্টফোনগুলোর মধ্য থেকে আপনার পছন্দমত যেকোনোটি কিনতে পারেন-

ভিশন ৩ সিরিজ
আকর্ষণীয় ডিজাইন ও সেগমেন্ট-ফার্স্ট ফিচার যুক্ত আইটেল ভিশন ৩ সিরিজটি এরইমধ্যে ব্যবহারকারী এবং রিভিউয়ারদের কাছ থেকে ২০২২ সালের সেরা স্মার্টফোনগুলোর একটি হিসেবে চমৎকার সাড়া পেয়েছে। ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সুবিধা সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির ফোনটিতে ৮ মেগাপিক্সেলের এআই ফিচারযুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা এবং ৫ এমপি এআই সেলফি ক্যামেরা, ৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ডিসপ্লে এবং ফেস আনলক + ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। বাজারে তিনটি ভিন্ন সংস্করণে আসা ফোনটির দাম ৮ হাজার ২৯০ টাকা (২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম), ৯ হাজার ১৯০ টাকা (৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি রম) এবং ১০ হাজার ৪৯০ টাকা (৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি রম)।

ভিশন ২এস
অত্যাধুনিক ও সমসাময়িক ফিচারযুক্ত স্টাইল আইকন হাতের মুঠোয় রাখতে চাইলে আপনার সেরা পছন্দ হতে পারে ভিশন ২এস। ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইনের আইটেল ভিশন ২এস-এ রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি ফুলস্ক্রিন। ফোনের পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা, এলডি ফ্ল্যাশ এবং ফ্রন্টে আছে ৫ এমপি ক্যামেরা। ফোনটিতে আরও রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ২ জিবি র‌্যাম এবং ১.৬ গিগাহার্জের অক্টা-কোর প্রসেসর। ব্যাক-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং মাইক্রোএসডি স্লটের এই ডিভাইসটির দাম মাত্র ৮ হাজার ৬৯০ টাকা।

ভিশন ১ প্রো সিরিজ
নিত্যনতুন ও ট্রেন্ডি ফিচারের যেকোনো স্টাইলিশ ফোন কিনতে চাইলে আপনার পছন্দের তালিকায় উপরে রাখতে পারেন ভিশন ১ প্রো সিরিজটিকে। ৬.৫ ইঞ্চি এইচডি + ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে, ৪০০০ এমএএইচ বিগ ব্যাটারি এবং ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম ফিচারগুলো আইটেল ভিশন ১ প্রো-কে সেরা ফোনে রুপান্তর করেছে। আইটেল ভিশন ১ প্রো-তে ৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা + ৫ এমপি সেলফি ক্যামেরা রয়েছে। ডিভাইসটির সুরক্ষা নিশ্চিতে এতে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর + ফেস আনলক সুবিধা যুক্ত আছে। অ্যান্ড্রয়েড টিএম ১০ (গো সংস্করণ) চালিত ১.৪ গিগাহার্জের কোয়াড-কোর প্রসেসর ও ফোরজি চালানোর ক্ষমতাসম্পন্ন আইটেল ভিশন ১ প্রো (২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম)-এর দাম মাত্র ৭ হাজার ৭৯০ টাকা।

আইটেল এ২৩ প্রো ও গ্রামীণফোন
দেশব্যাপী দ্রুত এবং শক্তিশালী নেটওয়ার্ক সংযোগ নিশ্চিতে ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী মূল্যে ফোরজি স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছে আইটেল ও গ্রামীণফোন। তাদের কোব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন আইটেল এ২৩ প্রো মাত্র ৪ হাজার ৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে। ভিওএলটিই-সক্ষম ফোরজি এই স্মার্টফোনটি রয়েছে ৫ ইঞ্চি স্ক্রিন, ১.৪ গিগাহার্জের কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রম। এছাড়াও, এতে একটি ২ এমপি রিয়ার ক্যামেরা এবং ফ্ল্যাশসহ একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, স্ট্যান্ডার্ড মানের ২৪০০ এমএএইচ ব্যাটারির এই হ্যান্ডসেটি কেনার সাথে সাথে ব্যবহারকারীরা ৭ দিন মেয়াদের ১২ জিবি ফ্রি ইন্টারনেট (৩ জিবি + ৯ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) পাবেন। সেই সাথে বায়োস্কোপ, জি৫ এবং সিনেমাটিক দেখার ৩০ দিনের প্রাইম পাস সুবিধা। শুধু তাই নয় গ্রাহকরা ২৯৯ টাকায় ৩০ দিন মেয়াদসহ বিশেষ কম্বো প্যাকও কিনতে পারবেন। যার মেয়াদ থাকবে ৬ মাস পর্যন্ত।

আইটেল এ৪৮ এবং এ২৬
পকেটবান্ধব সাশ্রয়ী মূল্যে সবাইকে অ্যান্ড্রয়েড ফোন কেনার সুযোগ করে দিতে আইটেল তাদের বেস্টসেলিং দুটি স্মার্টফোনে (আইটেল এ৪৮ এবং এ২৬) বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে। এর মধ্যে অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) চালিত আইটেল এ৪৮ ফোনটির আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ৬.১ ইঞ্চির এইচডি + ডিসপ্লে ফুলস্ক্রিন এবং ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা + ৫ এমপি সেলফি ক্যামেরা। এছাড়া ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম। এই স্মার্টফোনটিতে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। অন্যদিকে, আইটেল এ৩৬-তে রয়েছে ৫.৭ ইঞ্চি এইচডি + ওয়াটার ড্রপ স্ক্রিন, ৩২ জিবি রম + ২ জিবি র‌্যাম, ৩০২০ এমএএইচ ব্যাটারি, ৫ এমপি রিয়ার ক্যামেরা + ২ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ফেস আনলক সুবিধা। হ্রাসকৃত মূল্যে আইটেল এ৪৮ এবং আইটেল এ২৬ -এর দাম হবে যথাক্রমে মাত্র ৭ হাজার ১৯০ টাকা এবং ৬ হাজার ৪৯০ টাকা।

sonalisomoy