বুধবার, ৫ অক্টোবর, ২০২২

ট্রানশান বাংলাদেশের ইফতার মাহফিল

SONALISOMOY.COM
এপ্রিল ২৭, ২০২২
news-image

বিশ্বের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সাংবাদিকদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৬ এপ্রিল রাজধানী ঢাকার সিক্স সিজন হোটেলে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এই ইফতার মাহফিল আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অব মার্কেটিং আসাদুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত বক্তব্যে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক আগত সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানান।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘ট্রানশানে তিনটি জনপ্রিয় ব্র্যান্ড রয়েছে- টেকনো, আইটেল এবং ইনফিনিক্স। এই তিন ব্র্যান্ডই আলাদা আলাদাভাবে কাস্টমারদের কাছে ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া মোবাইল ইন্ডাস্ট্রি এবং দেশের ডিজিলাইজেশন নিয়ে আমরা কাজ করছি।’

রেজওয়ানুল হক আরো বলেন, ‘আমরা আমাদের চলার পথে সব সময় সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি। আপনারা আমাদের সঙ্গে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন সেটাই প্রত্যাশা। ট্রানশান পরিবার থেকে আমাদের চেষ্টা থাকবে আইসিটি সেক্টরে যে সব সাংবাদিক ভাইয়েরা কাজ করেন তাদের নিয়ে এগিয়ে যেতে, যাতে ট্রানশান বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরো মজবুত হয়। আমাদের পাশে থাকার জন্য আবারো আপনাদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা ইফতারে আসা সকল সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।