শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচারে নতুন পণ্য

SONALISOMOY.COM
মে ৮, ২০২২
news-image

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচার (Tiffanybd.com) সম্প্রতি স্কিনকেয়ার ফর্মূলা বাই ডাক্তার এলভিনের নতুন হোয়াইটিং ফেসিয়াল সেট ও রেজুভিনেটিং সেট-৫ মডেল ও অভিনেত্রী সামিরা খান মাহি গুলশান-১ কার্যালয়ে উদ্বোধন করেন।

টিফিনি বিডি.কমের কর্ণধার রিগেল আরমান ও বানথাই বারবার ও বিউটি সেলুনের কর্ণধার কাজী কামরুল ইসলাম ২০১৯ সালে বাংলাদেশে সর্বপ্রথম ডাক্তার এলভিন স্কিনকেয়ার প্রোডাক্টের অফিশিয়াল ডিস্ট্রিবিউটরশীপ ফিলিপাইনের প্রধান কার্যালয় থেকে সরাসরি সিগন্যাচার করে বাংলাদেশে নিয়ে আসে।

টিফিনি বিডি.কম বাংলাদেশে সাব ডিস্ট্রিবিউটরশীপ দিয়েছে মাহীনূর সিমরানের ‘চিক বাই চয়েস’ অনলাইনকে। পাশাপাশি টিফিনিবিডি.কম থাইল্যান্ড থেকে গোসেন প্রফেশনাল হেয়ার কেয়ার ও ইউরোপ থেকে পায়াসি কালার কসমেটিকসের অথরাইজড ডিস্ট্রিবিউটর নিয়ে আসে। তাছাড়া টিফিনবিডি.কম ফেইসবুক পেইজ ও ওয়েবসাইটে পাবেন হেয়ার কেয়ার, স্কিন কেয়ার, সেলুন সব অত্যধনিক প্রোডাক্ট-মেশিন ও আইরন, হেয়ার এক্সটেনশনস্, নেইল ও আইলেশ এক্সটেনশনস্ ও পেডিকিউর-মেনিকিউর ইত্যাদি।

প্রতি দুইমাস পর পর সবার জন্য টিফিনি সব বিউটি সার্ভিস ও সেলুন সার্ভিসের কোর্সের আয়োজন করে। কোর্সগুলো করায় ইন্টারন্যাশনাল হেয়ার ও বিউটি এক্সপার্ট কাজী কামরুল ইসলাম।