বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ভেদরগঞ্জে মিনিস্টারের নতুন শোরুম উদ্বোধন

SONALISOMOY.COM
জুন ২০, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ- এই স্লোগানকে লালন করে বিশ্বজয়ের লক্ষ্যে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় নতুন এক্সক্লুসিভ শোরুম চালু করেছে মিনিস্টার গ্রুপ। ১৯-ই জুন রবিবার জাক-জমকপূর্ণ একটি অনুষ্ঠানের মাধ্যমে এই শোরুমটি উদ্বোধন করা হয়।

ভেদরগঞ্জ বাসিদের হাতের নাগালে মিনিস্টার পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে শোরুমটি উদ্বোধন করেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার। এসময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ক্রেডিট রিকভারি এন্ড লিগাল অ্যাফেয়ার্স এডভাইসর অনিরুদ্ধ চৌধুরী পিয়াল এবং কোস্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তা সহ স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দেশে ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সেস পণ্যের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড মিনিস্টারের এই নতুন শোরুম ভেদরগঞ্জ বাসিদের চাহিদা পুরণে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেছেন স্থানীয় সুধীজন ও এলাকাবাসী।

নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে ভেদরগঞ্জবাসী খুব সহজে মিনিস্টার-এর সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্ভোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শোরুম উদ্বোধনকালে ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার বলেন, “ভেদরগঞ্জের জন্য সুখবর নিয়ে চলে এলো মিনিস্টার গ্রুপ। মিনিস্টারের নতুন শোরুম চালু হওয়ায় খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে গ্রাহকরা। আগে যেমন এসব পণ্য কিনতে শহরে যেতে হতো এখন আর কষ্ট করে যেতে হবে না, হাতের নাগোলে পাওয়া যাবে।”