বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে টেকনোর প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট

SONALISOMOY.COM
অক্টোবর ১৫, ২০২২
news-image

প্রিমিয়াম ও স্মার্ট ডিভাইসের উদীয়মান বিশ্ব বাজারের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ১৪ অক্টোবর শুক্রবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেট শপিংমলের লেভেল-১ এর বি-ব্লকের শপ নং ৫-৬ এ অবস্থিত।ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, টেকনো বাংলাদেশের হেড অব বিজনেস সাইফুর রহমান খান, ফ্ল্যাগশিপ আউটলেট পার্টনার মো. রাশেদ আলম দর্পন, কনটেন্ট ক্রিয়েটরস, টেক ইউটিউবার সহ আরো অনেকে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের এই স্মার্টফোন মার্কেট ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়। ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে, প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম এক্সপিরিয়েন্স এবং আরো ভালো সার্ভিস দেয়ার লক্ষ্য নিয়ে আমরা দেশের প্রথম টেকনো ফ্ল্যাগশিপ স্টোরের যাত্রা এই মার্কেট থেকে শুরু করলাম। আজ এই ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে অসংখ্য ক্রেতা এবং আমাদের শুভাকাঙ্খিদের উপস্থিতিতে আমরা খুবই আনন্দিত।

অতিথিরা ফিতা এবং কেক কেটে ফ্ল্যাটশিপ আউটলেটটি উন্মোচন করেন। টেকনোর প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট চালুর জমকালো এই আয়োজনে গ্রাহকদের বিভিন্ন ধরনের আকর্ষণীয় গিফট প্রদান করা হয়। প্রথমদিনে স্মার্টফোনপ্রেমীরা আউটলেটে ভিড় জমান ও ব্র্যান্ডটির বিভিন্ন ডিভাইস সম্পর্কে নিজেদের আগ্রহ প্রকাশ করেন।