শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

ইনস্টা৩৬০ পণ্য কিনুন দারাজের ১১.১১ ক্যাম্পেইনে

SONALISOMOY.COM
নভেম্বর ১০, ২০২২
news-image

অ্যাকশন ক্যামেরা মানেই অন্যকিছু। আর অন্যকিছুর মধ্যে স্পেশাল ইনস্টা৩৬০ অ্যাকশন ক্যামেরা। ভিডিও কনটেন্টের মান বৃদ্ধি এবং চমৎকার ফুটেজ কনটেন্টে যোগ করতে চাইলে ইনস্টা৩৬০ ক্যামেরার কোনো বিকল্প নেই। তাই কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুখবর, ইনস্টা৩৬০ অ্যাকশন ক্যামেরা কেনার কোনো পরিকল্পনা যদি থাকে তাহলে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের এলেভেন এলেভেন ক্যাম্পেইনের সুযোগ নিতে পারেন।

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের আইকনিক ১১.১১ ক্যাম্পেইনে ইনস্টা৩৬০ দিচ্ছে তাদের সকল পণ্যে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া কিছু নির্দিষ্ট ইনস্টা৩৬০ পণ্যে ইএমআই সুবিধাও পাওয়া যাবে। ১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর চলবে এই অফার তবে স্টক শেষ হওয়া পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। তাই দেরি না করে দারাজের ইনস্টা৩৬০ ফ্ল্যাগশিপ স্টোরে গিয়ে পণ্যটি অ্যাড টু কার্ড করে রাখুন। অফারে আরো থাকছে ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি।

স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশের বাজারে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড দিচ্ছে ইনস্টা৩৬০ এর অথোরাইজড প্রোডাক্ট। দারাজের ইনস্টা৩৬০ ফ্ল্যাগশিপ স্টোর থেকে পণ্য কিনলে অবশ্যই অফিসিয়াল পণ্য পাওয়া যাবে। আর দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রয়েছে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট তাই আপনার পছন্দের ইনস্টা৩৬০ পণ্য কিনুন এই ক্যাম্পেইনে।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন ইনস্টা৩৬০ বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর: https://click.daraz.com.bd/e/_6vpvL এবং অফিশিয়াল প্রোডাক্ট, অফিশিয়াল স্টোর থেকে ওয়ারেন্টি সহকারে কিনুন।