বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ডিজেআই পণ্যে ছাড়

SONALISOMOY.COM
নভেম্বর ১০, ২০২২
news-image

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে বিশ্বব্যাপী জনপ্রিয় ডিজেআই ব্র্যান্ড দিচ্ছে সকল পণ্যে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। ডিজেআই ব্র্যান্ডের সকল অথোরাইজড পণ্য দারাজে ডিজেআই ফ্ল্যাগশিপ স্টোর থেকে কেনা যাবে। এই ক্যাম্পেইনে ডিজেআই পণ্যে ডিসকাউন্ট অফারের পাশাপাশি ক্রেতারা পাবেন দারাজে ডিজেআই ফ্ল্যাগশিপ স্টোর পণ্য কিনলে ১ বছরের ওয়ারেন্টি।

দারাজের এই ক্যাম্পেইন চলবে ১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত। তবে স্টক থাকা পর্যন্ত এই অফার সুবিধা পাওয়া যাবে। এছাড়া কিছু নির্দিষ্ট ডিজেআই পণ্যে পাওয়া যাবে ইএমআই সুবিধা। ডিজেআই ব্র্যান্ডের অ্যাকশন ক্যামেরা, স্মার্টফোন গিম্বেল, ক্যামেরা গিম্বেলসহ আরো অনেক পণ্যে এই অফার রয়েছে। সঙ্গে স্ট্যান্ডার্ড এবং কম্বো প্যাকেজগুলোও এই অফারের তালিকায় রয়েছে।

ডিজেআইয়ের পণ্য কেনার জন্য যারা প্রস্তুত কিংবা প্রস্তুতি নিচ্ছেন তারা দারাজের ১১.১১ ক্যাম্পেইনের এই বিশাল ডিসকাউন্ট সুবিধা গ্রহন করতে পারেন। তাই দেরি না করে এখনই আপনার পছন্দের ডিজেআই পণ্যটি দারাজে অ্যাড টু কার্ড করে রাখুন যাতে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে বিশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারেন।

দারাজে ডিজেআই ফ্ল্যাগশিপ স্টোর থেকে পণ্য কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাবেন ক্রেতারা। তাই ডিজেআই অফিসিয়াল পণ্য কেনার সময় অবশ্যই স্মার্ট টেকনোলজিসের স্টিকার আছে কিনা তা খেয়াল রাখবেন। কারণ প্রতিটি অথোরাইজড ডিজেআই প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন ডিজেআই বাংলাদেশের অফিসিয়াল দারাজ স্টোর: click.daraz.com.bd/e/_6gxBY এবং অফিশিয়াল প্রোডাক্ট, অফিশিয়াল স্টোর থেকে ওয়ারেন্টি সহকারে কিনুন।