শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩, ২০২২
news-image

শিশু প্রসাধনী এবং পণ্য যারা প্রতিনিয়ত খোঁজ করেন। কিনতে চান অরিজিনাল প্রোডাক্ট; তাদের জন্য আস্থার নাম বেবি কেয়ার এন্ড কমফোর্ট। প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড এন্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেমও বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

পাইকারী দামে খুচরা পণ্য কেনা যায় বেবি কেয়ার এন্ড কমফোর্ট থেকে। প্রতিষ্ঠানটির দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুর (মোহাম্মদপুর ব্রাঞ্চ, শপ নং-১৪ এবং ১৫ ফার্স্ট ফ্লোর, বায়তুস সালাহ জামে মসজিদ কমপ্লেক্স মাকের্ট, পুরনো নাম ছাপড়া মসজিদ, রিং রোড, মোহাম্মদপুর, ঢাকা) অন্যটি ধানমন্ডিতে (ধানমন্ডি ব্রাঞ্চ, সীমান্ত স্কয়ার, শপ নং ৩০৭, লেভেল-৩, ধানমন্ডি, ঢাকা)। এই দুই ব্রাঞ্চে গিয়ে নানা ধরনের অফার, ডিসকাউন্টে পণ্য কেনাকাটা করতে পারবেন। চাইলে ঘরে বসেও অর্ডার করতে পারবেন। ঢাকা এবং ঢাকার বাইরে থেকেও কেনাকাটা করা যায় নিশ্চিন্তে। বেবি কেয়ার এন্ড কমফোর্ট ফেসবুক পেজ: www.fb.com/BabyCareComfort

বেবি কেয়ার এন্ড কমফোর্ট রয়েছে বেবি মিল্কের মধ্যে নান, নিডো, এপ্টামিল, কাউ এন্ড গেট, ইনফামিল, সিমিলাক, ল্যাকটোজেন। ডায়াপারের মধ্যে প্যাম্পার্স, হাগিস, কিডজ, মলফিক্স, ম্যামিপকো, নিওকেয়ার, টুইঙ্কেল, সুপারমম, এভোনি । এছাড়া টয়লেট্রিজের মধ্যে এভিনো, বুটস, জনসন এন্ড জনসন, মাদার কেয়ার, লিটল অ্যাঞ্জেলস, সেটাফিল, সেবামেড, কোডোমো। ফিডিং আইটেমের মধ্যে এভেন্ট, টমি টিপ্পি, ড. ব্রাউন্স, পার, ফারলিন, মেডেলা, রোকা রয়েছে।

বেবি কেয়ার এন্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, বেবি কেয়ার এন্ড কমফোর্ট আস্থার নাম। ভেজালে ভিড়ে অরিজিনাল পণ্য সাশ্রয়ী দামে কিনতে আমাদের প্রতিষ্ঠানটি অতুলনীয়। রাজধানীতে আপাতত আমাদের দুইটি আউটলেট রয়েছে। সামনে আরো বেশ কিছু আউটলেট বাড়ানো হবে আশা রাখছি। আমাদের ক্রেতাদের সুবিধায় আমরা অনলাইনেও পণ্য বিক্রি করছি। ঢাকা এবং ঢাকা বাইরে থেকেও কেনা যায় যে কোনো পণ্য। ক্রেতারা ফেসবুকেও অর্ডার করতে পারে। সেক্ষেত্রে ডেলিভারি নিয়েও কোনো সমস্যা নেই।

তিনি আরো বলেন, বেবি কেয়ার এন্ড কমফোর্ট থেকে শিশু পণ্য এবং প্রসাধনী নিশ্চিন্তে কিনুন। নামী-দামী ব্র্যান্ড কিংবা লোকাল ব্র্যান্ডের সব প্রয়োজনী পণ্যই আমাদের শপে আছে। অনেক প্রতিষ্ঠান দামে এবং নিম্নমানের জিনিস দিয়ে ক্রেতা ঠকায় সেদিন থেকে ক্রেতারা আমাদের উপর আস্থা রেখেছে। আর আস্থা আছেই বলেই আমরা ক্রেতাদের জন্য আমাদের আউটলেট আরো বাড়ানোর চেষ্টা করছি।
www.fb.com