বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

ইউল্যাব এমএসজে অ্যালামনাইয়ের নতুন সভাপতি মুকুল এবং সাধারন সম্পাদক অংকন

SONALISOMOY.COM
ডিসেম্বর ৯, ২০২২
news-image

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন মো. মাহফুজুর রহমান মুকুল এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন অরিত্র অংকন মিত্র।শুক্রবার ৯ ডিসেম্বর একটি অনলাইন এজিএমের মাধ্যমে দায়িত্ব গ্রহন করেন এসোসিয়েশনটির নবনির্বাচিত ১১ সদস্য। এ সময় সংগঠনের সাবেক সভাপতি আরিফুল ইসলাম আরমান আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এসোসিয়েশনের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল মোসরেত রিফাত। যুগ্ন সম্পাদক পদে দিদারুল করিম শিকদার, সাংগঠনিক সম্পাদক পদে দাউদ উর রশীদ, কোষাধ্যাক্ষ পদে প্রমা সঞ্চারি এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এস এস আল আরেফিন জয়লাভ করেন। তাছাড়াও, কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী চারজন হলেন মো. ফজলে রাব্বি সৌরভ, রবিউল হক, জেরিন তাশরিন তাশিন প্রভা এবং তিলকা বিনতে মেহতাব।

গত ২৫ নভেম্বর ইউল্যাব এমএসজে অ্যালামনাই এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই নির্বাচন। সন্ধ্যা ৬টা নাগাদ ফেসবুক লাইভে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার তাসকিন আল আনাস।নির্বাচনের বিষয়ে তিনি বলেন, অত্যন্ত সুষ্ঠু পরিবেশে দিনভর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটগ্রহণ প্রক্রিয়া এবং ফলাফল নিয়ে কোন প্রার্থী বা ভোটার আমাদের কাছে অভিযোগ কিংবা আপত্তি জানায়নি।

নবনির্বাচিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান মুকুল বলেন, ‘আমাদের এই সংগঠনের সদস্যরা বর্তমানে বাংলাদেশের বিভিন্ন শীষস্থানীয় গণমাধ্যম, এনজিও, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে পাশ করা নতুন এবং পুরনো এলামনাইদের সংগঠিত করার মাধ্যমে জাতীয় গুরুত্বপূর্ণ বিষয়ে গঠনমূলক অবদান রাখতে চাই আমরা।’দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টসের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন।