বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

বাংলালিংক ওয়ার্ল্ড কাপ কার্নিভাল
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল টুর্নামেন্ট ২০২২ বিজয়ী আমেরিকান ইউনিভার্সিটি

SONALISOMOY.COM
ডিসেম্বর ১২, ২০২২
news-image

সোনালী সময় ডেস্ক: গত ১১ ই ডিসেম্বর ওয়ার্ল্ড কাপ কার্নিভালের অংশ হিসেবে বাংলালিংক আয়োজন করে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল টুর্নামেন্ট। টাইব্রেকারে ৩-২ গোলে ইস্টার্ন ইউনিভার্সিটিকে হারিয়ে জয়ের মালা বরন করে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ।

সর্বমোট ১২ টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহন করে এই আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে। বিশ্ববিদ্যালয়গুলো হলো – ব্র্যাক ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ, নর্দার্ন ইউনিভার্সিটি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ; ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সাউথইস্ট ইউনিভার্সিটি, জগন্নাথ ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, ইস্টার্ন ইউনিভার্সিটি ও ঢাকা ইউনিভার্সিটি।

সর্বমোট চার রাউন্ডের এই টুর্নামেন্টে নান্দনিক ফুটবল দক্ষতা দিয়ে বিজয় অর্জন করে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। বাংলালিংক আয়োজিত এই আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল টুর্নামেন্টে উপস্থিত ছিলেন বাংলালিংক মিডিয়া হেড মো. ওয়াহিদুর রাহমান, ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ সহ আরো অনেকে। টুর্নামেন্টটি আয়োজিত হয় ঢাকার সাতারকুলের নাটমেগ মাঠে।