বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

এম.কে. ইলেকট্রনিক্সের চট্টগ্রামে দ্বিতীয় শোরুম উদ্বোধন হলো হালিশহরে

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩১, ২০২২
news-image

চট্টগ্রামের হালিশহরে ১১তম শোরুম উদ্বোধন করেছে দেশের সর্ববৃহৎ গৃহস্থালি ইলেকট্রনিক্স পণ্যের সংগ্রহ সমৃদ্ধ পরিবেশক এম.কে. ইলেকট্রনিক্স। তাদের শোরুমগুলোতে বিশ্বখ্যাত ২৫০টির বেশি ব্র্যান্ডের ৬০০০ এর অধিক ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী এক ছাদের নিচে প্রদর্শনী ও বিক্রয় করে থাকে।

প্রতিষ্ঠানের নতুন প্রজন্মের ব্যাবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান সাজিদ যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পিএইচডি ডিগ্রি লাভের পর ব্যাবসায়িক প্রসারণের লক্ষ্যে সারাদেশে শোরুম বৃদ্ধির পরিকল্পনা করেছেন। সেই ধারাবাহিকতায় গত ৩০ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টায় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মোহাম্মদ আনিসুর রহমান খোকন হালিশহর এক্সেস রোডে ১১তম শোরুমের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক, উদ্ধর্তন কর্মকর্তাগণ ও চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১৯৮৩ সাল থেকে এম.কে. ইলেকট্রনিক্স বিশ্বের নানান দেশ থেকে আমদানীকৃত অরিজিনাল ইলেকট্রনিক্স পণ্য পরিবেশনার জন্য দেশজুড়ে সমাদৃত। এখন থেকে চট্টগ্রামের জিইসি মোড়ে ইউনুস্কো সিটি সেন্টারের পাশাপাশি হালিশহরেও মিলবে বিশ্বের নামকরা সমস্ত ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য। এই উদ্বোধন উপলক্ষ্যে নতুন শো-রুমে সকল পণ্যের উপর আগামী ১৫ জানুয়ারী পর্যন্ত চলবে বিশেষ মূল্য ছাড়!এছাড়া এম.কে. ইলেকট্রনিক্স এর ইকমার্স mke.com.bd থেকে ঘরে বসে অনলাইনে কেনকাটার দারুন সুযোগ রয়েছে, তারা দ্রুত সময়ে সারাদেশে ডেলিভারি করে থাকে।