বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

বাগমারায় মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে এমপির শীতবস্ত্র প্রদান।

SONALISOMOY.COM
জানুয়ারি ১, ২০২৩
news-image

সোনালী সময় প্রতিবেদক:
বাগমারায় মহিলা আওয়ামী লীগের নেত্রীদের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। রোববার দুপুরে শিকদারীর সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
সম্প্রতি গত কয়েক দিন থেকে বাগমারাশ শীতে মহিলা লীগের তৃণমূল নেতৃবৃন্দ যেন কষ্ট না পায় সে জন্য তাদের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।
শীতবস্ত্র বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হক, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, মরিয়ম বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, চেয়ারম্যান আজাহারুল হক, আনোয়ার হোসেন, কাউন্সিলর হাচেন আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান মটর, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল,সোহরাব হোসেন মাসুম প্রমুখ।
উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে ব্যক্তিগত অর্থায়নে এই শীতবস্ত্র উপহার প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।