রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩

মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৯ জানুয়ারি উদ্বোধন করবেন রাজশাহী জেলা আ.লীগের নিজস্ব কার্যালয়

SONALISOMOY.COM
জানুয়ারি ৭, ২০২৩
news-image

সোনালী সময় প্রতিবেদক :
মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৯ জানুয়ারি উদ্বোধন করবেন রাজশাহী জেলা আ.লীগের নিজস্ব কার্যালয়।
সে লক্ষে জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের নির্মাণাধীন কাজ পরিদর্শন করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। রোনবার দুপুরে সিটি বাইপাস রোড় সংলগ্ন স্থানে জেলা আওয়ামী লীগের নির্মানাধিন ভবন পরিদর্শনে যান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা পরিষদ সদস্য আসাদুজ্জামান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মিলন, সেজানুর রহমান সেজান প্রমুখ।
২০১৭ সালে রাজশাহী জেলা আওয়ামী লীগকে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। ওই জমিতে ব্যক্তিগত অর্থায়নে জেলা আওয়ামী লীগের দৃষ্টিনন্দন কার্যালয় নির্মাণ করে দিচ্ছেন। ভবনটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে। আগামী ২৯ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের এই কার্যালয় উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
দলের প্রতি ভালোবাসার জায়গা থেকে তিনি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় নির্মাণ করছেন। ইঞ্জিনিয়ার এনামুল হক এর আগে বাগমারায় উপজেলা আওয়ামী লীগের জন্য দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স নির্মাণ করেছেন। সেটারও উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।