সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

আইটেল ইন্ডিয়ার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৯, ২০২৩
news-image

আইটেল মোবাইলকে বর্তমানে বাজারে প্রচলিত ১০০ ডলারের কম মূল্যের স্মার্টফোন ও ফিচার ফোন ব্র্যান্ডের ১ নম্বর গ্লোবাল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি দিয়েছে তথ্যপ্রযুক্তি, টেলিযোগাযোগ এবং ভোক্তা বাজারের তথ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ডেটা কর্পোরেশন (আইডিসি)। প্রথমবারের মতো মোবাইল কেনা ক্রেতাদের মধ্য থেকে রেকর্ড সংখ্যক গ্রাহকের কাছে ১০০ ডলারের কম মূল্যের স্মার্টফোন ও ফিচার ফোন বিক্রির উপর গুরুত্বারোপ করছে প্রতিষ্ঠানটি।

ভারতের ক্রেতাদের মধ্যে ইতোমধ্যে এক আস্থার সম্পর্ক তৈরি করেছে আইটেল। মোবাইল ফোন ব্র্যান্ডটি এই সম্পর্ককে ভবিষ্যতে আরো বেশি জোড়ালো ও সূদৃঢ় করতে কাজ করে যাচ্ছে। এলক্ষ্যে ব্র্যান্ডটির সাথে যুক্ত হয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। সম্প্রতি তাকে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে আইটেল ইন্ডিয়া। সুপারস্টার হৃতিকের কাজের সুনাম দেশটির প্রত্যন্ত মানুষের কাছে ছড়িয়ে আছে। যুগের সাথে সাথে প্রযুক্তি সহায়তায় যা আরো বেশি গতি পেয়েছে। এবার এই প্রযুক্তিগুলোকে দেশটির সকলের জন্য সহজসাধ্য এবং সাশ্রয়ী করে তোলার লক্ষ্যে একত্রে কাজ করবে হৃতিক ও আইটেল। হৃতিক যেমন মনোমুগ্ধকর কাজের মাধ্যমে দর্শকদের বিমোহিত করেন, তেমনই অত্যাধুনিক ডিভাইস এবং অতুলনীয় সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের বিমোহিত করবে আইটেল। বলিউড তারকাকে সাথে নিয়ে সামনের দিনগুলোতে মোবাইল গ্রাহকদের জন্য আধুনিক সব সুবিধা এবং নতুনত্ব নিয়ে আসতে যাচ্ছে আইটেল মোবাইল।

এ বিষয়ে ট্রানশন (আইটেল) ইন্ডিয়া এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অরিজিৎ তালাপাত্র বলেন, “অভিনেতা হৃতিক রোশনকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আইটেল ইন্ডিয়া অত্যন্ত আনন্দিত। বলিউড সুপারস্টার হৃতিকের কঠোর পরিশ্রম, দৃঢ় সংকল্প এবং বহুমুখী প্রতিভা আমাদের ব্র্যান্ডের প্রতিশ্রুতি পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ হওয়ায় ভবিষ্যতে দারুণ কিছু করা সম্ভব হবে।”