শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সূর্যের আলোতে রঙ পরিবর্তন করবে নতুন স্মার্টফোন আইটেল এস২৩

SONALISOMOY.COM
জুন ১৯, ২০২৩
news-image

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্টলাইফ ব্র্যান্ড আইটেল অফিসিয়ালি তাদের প্রথম রঙ পরিবর্তনশীল (কালার চেঞ্জিং) স্মার্টফোন এস২৩ বাজারে এনেছে। যার প্রিমিয়াম ডিজাইন, সেরা ফিচার এবং বিগ মেমরির সমন্বয় ব্যবহারকারীদের দারুণ এক অভিজ্ঞতা প্রদান করবে।

আইটেল, নতুন এই ফ্যাশনেবল স্মার্টফোন বাজারে আনতে পেরে দারুণ উচ্ছ্বসিত কেননা সেগমেন্টে প্রথম রঙ পরিবর্তনকারী বা কালার চেইঞ্জিং ব্যাক প্যানেলসহ একটি নতুন স্মার্টফোন তারা ব্যবহারকারীদের দিতে পেরেছে। এছাড়া আইটেল এস২৩ এর মিস্ট্রি ওয়াইট সংস্করণে ফটোক্রোমিক লেয়ার রয়েছে যার কারণে স্বয়ংক্রিয়ভাবে এই ফোনের রঙ সাদা থেকে গোলাপী রঙে পরিবর্তন হয় সূর্যের আলো বা ইউভি রশ্মির সংস্পর্শে এলে । এছাড়া থ্রিডি কম্পোজিট প্যানেলের কারণে স্মার্টফোনটি দেখতে অনেক প্রাণবন্ত ও প্রিমিয়াম লাগে।

আইটেল এস২৩ স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ডিসপ্লে, যার স্কিন-টু-বডি রেশিও ৯১%। এর ডিসপ্লেতে আরও থাকছে ৯০ হার্জ হাই রিফ্রেশ এবং এবং ১২০ হার্জ টাচ রেসপন্সিভ রেট যা ব্যবহারকারীকে প্রদান করবে সুপার স্মুথ স্ক্রোলিং, গেমিং বা কন্টেন্ট ওয়াচিং অভিজ্ঞতা।

ব্যবহারকারীর পছন্দ অনুযায়ী অনেক স্পেসিফিকেশন রয়েছে বাজারে আসা নতুন এস২৩ স্মার্টফোনে। আইটেল এস২৩ দুইটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। যার একটি ৮ জিবি র্যাম ভেরিয়েন্ট সাথে মেমোরি ফিউশনের মাধ্যমে আরও ৮ জিবি পর্যন্ত বাড়িয়ে মোট ১৬ জিবি র্যাম করা যাবে। অন্যটি ৪ জিবি র্যাম ভেরিয়েন্ট সাথে মেমোরি ফিউশনের মাধ্যমে আর ৪ জিবি পর্যন্ত যুক্ত করে মোট ৮ জিবি পর্যন্ত র্যাম ব্যবহার করা যাবে। যা ইউজারকে পারফরমেন্সের দিক দিয়ে সেরা অভিজ্ঞতা দিবে। আইটেল এস২৩ স্মার্টফোনের দুই সংস্করণেই রয়েছে ১২৮ জিবি বিশাল স্টোরেজ যেখানে ব্যবহারকারীরা কমপক্ষে ৩০ হাজার ছবি স্টর করতে পারবে এবং পছন্দের অনেক অ্যাপস এবং মিডিয়া ফাইল সংরক্ষণ করতে পারবেন।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে টাইপ-সি চার্জিংযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা দিয়ে নরমাল ইউজে প্রায় ২ দিন ব্যবহার করা যাবে এবং একটানা ইউজে ১৫ ঘন্টার বেশি স্যোশাল মিডিয়া ব্যবহার করা যাবে এবং টানা ১১২ ঘন্টা গান শোনা যাবে।

আইটেল এস২৩ স্মার্টফোনে ৫০ এমপি রিয়ার রয়েছে যা দিয়ে ইউজার সেরা আউটপুট পাবে এই রেঞ্জে এছাড়া এই স্মার্টফোনের ক্যামেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে সুপার নাইট মোড, আল্ট্রা এইচডি মোড এবং এইচডিআর মোডসহ অনেক ফিচার যার জন্য ইউজার তার ফটোগ্রাফি অভিজ্ঞতায় পাবেন এই সেগমেন্টে সেরা অভিজ্ঞতা।আইটেল এস২৩ স্মার্টফোনে রয়েছে শক্তিশালী টাইগার ৬০৬ অক্টাকোর প্রসেসর। বড় র্যাম এবং পাওয়ারফুল মিলে পাওয়ার ব্যবহারকারীদের বা গেমারদের দারুণ অভিজ্ঞতা নিশ্চিত করবে।

ডিভাইসটিতে যুক্ত করা হয়েছে সুপার-ফার্স্ট এবং সুরক্ষিত সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক। ৮.৪ মিমি স্লিম বডিসহ এই স্টাইলিশ স্মার্টফোনটি মিস্ট্রি হোয়াইট এবং স্টারি ব্ল্যাক দুটি আকর্ষণীয় রঙে বাজারে পাওয়া যাচ্ছে। (কালার চেইঞ্জিং ফিচারটি কেবলমাত্র মিস্টি হোয়াইট ভ্যারিয়েন্টে পাওয়া যাবে)।

আইটেল এস২৩ স্মার্টফোনটির মূল্য শুরু হচ্ছে ১০ হাজার ৪৯০ টাকা থেকে। আইটেল এস২৩ স্মার্টফোনের অভিনব কালার চেইঞ্জিং টেকনোলজি এবং অন্যান্য অসাধারণ স্পেসিফিকেশন মিলে এই সেগমেন্টের স্মার্টফোন মার্কেটে এক পরিবর্তন নিয়ে এসেছে।

আইটেল এস২৩ সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.itel-life.com/bd/products/phone/s-series/s23