বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

অপহৃত আব্দুল্লাহর লাশ পাওয়া গেল ড্রামের ভেতর!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২, ২০১৬

lass
ঢাকা : কেরানিগঞ্জে অপহৃত শিশু আব্দুল্লাহর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আব্দুল্লাহর পাশের বাসার ৩ তলার ছাদে ড্রামের ভেতর তার মরদেহ পাওয়া যায়। ওই তিন তলা বাড়ির মালিক মোতাহার।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে তার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আনসারি জিন্নাত আলী।

গত শুক্রবার জুমার নামাজের পর রুহিতপুর ইউনিয়নের মুগারচরের বাসা থেকে মাঠে খেলতে যাওয়ার কথা বলে আবদুল্লাহ বের হলে নিখোঁজ হয়। পরে অপহরণকারীরা একটি নম্বর থেকে খুদেবার্তা পাঠিয়ে আবদুল্লাহর পরিবারের কাছে মুক্তিপণ বাবদ ৫ লাখ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

অপহরণের শিকার আবদুল্লাহ (১১) মুগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। তার বাবা বাদল হোসেন কুয়েতপ্রবাসী।

অপহৃত স্কুলছাত্র আব্দুল্লাহর নানা মারফত আলী জানান, গত শুক্রবার জুমার নামাজের পর খাওয়া-দাওয়া শেষে মুগারচরের বাসা থেকে বের হয়ে আব্দুল্লাহ আর বাসায় ফিরে আসেনি। এর পর থেকে সে নিখোঁজ থাকে। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। গত শনিবার সকালে তাদের মুঠোফোনে কল দিয়ে অপহরণকারীরা সাড়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

শনিবার রাতেই তারা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের ১ লাখ টাকা মুক্তিপণ দেন। তখন অপহরণকারীরা তাদের কাছে আরও ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে আরও ১ লাখ টাকা পাঠানোর পরপরই অপহরণকারীদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সোমবার (১ ফেব্রুয়ারি) মারফত আলী গণমাধ্যমের কাছে অভিযোগ করেন, পুলিশের উদাসীনতার কারেণে আব্দুল্লাহকে উদ্ধার করা সম্ভব হচ্ছে না। অপহরণের পর ২ দিন পার হয়ে গেলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।