শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

আরো এক অভিযানের চলচ্চিত্র ‘এজেন্ট থ্রি’

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৬

agent_newsshomoyবিনোদন ডেস্ক: মন্ত্রীর মেয়েকে অপহরণ করেছে স্বাধীনতা বিরোধী একটি সন্ত্রাসী চক্র। ঘটনাটি নিয়ে নড়েচড়ে বসেছে পুরো প্রশাসন। তোড়জোড় শুরু হয়ে যায় আইন শৃঙ্খলা রক্ষাকারী প্রতিটি বাহিনীতে। সিদ্ধান্ত এলো মন্ত্রীর মেয়েকে বাঁচানোর মিশনে পাঠানো হবে বিশেষ ট্রেনিংপ্রাপ্ত তিন জন ডিবির কর্মকর্তাকে। তিনজনের মধ্যে একজন স্নাইপার চালনায় পারদর্শী, একজন মারপিটে ও অন্যজন প্ল্যানিংয়ে। তিনজন মিলে ঝাঁপিয়ে পড়েন বিশেষ এই অভিযানে। এমনই অ্যাকশনধর্মী গল্প নিয়ে নির্মাণ হচ্ছে চলচ্চিত্র ‘এজেন্ট থ্রি’। পরিচালনা করছেন ছোটপর্দার নির্মাতা মেহদি হাসিব ও পনি আবেদিন। তিন এজেন্টের চরিত্রে অভিনয় করছেন জন, শাওন ও নাদিয়া খানম।
এই সম্পর্কে মেহদি হাসিব বলেন, ‘গত মাসে শুটিং শুরু করেছি। এটা আমার প্রথম ছবি। ছবির নামটি প্রাথমিক। কিছুদিনের মধ্যে চূড়ান্ত নামও পেয়ে যাবেন। এই ছবিতে এমন কিছু ঘটতে যাচ্ছে যা এর আগে কেউ দেখেনি। প্রথমদিকের কিছু শুটিং শেষ করেছি। এর ফুটেজ নিয়ে কিছুদিনের মধ্যে একটি টিজার অনলাইনে প্রকাশ করবো’।এজেন্ট
জানুয়ারির ২৪ তারিখ ছবিটির শুটিং শুরু হয়। প্রথমদিকের শুটিং হয় ময়মনসিংহের জমিদার বাড়িতে। চলতি মাসের শেষেরদিকে আবারো ছবিটির শুটিং শুরু হবে।

agent
উল্লেখ্য, জন বর্তমানে ইফতেখার চৌধুরীর ‘নীলিমা’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। নাদিয়া অভিনয় করছেন আবু সাঈদের ‘ড্রেসিং টেবিল’ ও রেদোয়ান রনির ‘আইসক্রিমে’। আর শাওনের এটাই প্রথম ছবি।

সূএ: ঢালিউড২৪