বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

চলচিত্রের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন মন ও মেরিন

SONALISOMOY.COM
ডিসেম্বর ১১, ২০১৬
news-image

নিজস্ব প্রতিবেদক : চলচিত্রের গান নিয়ে ব্যাস্ত সময় কাটাচ্ছেন হালের জনপ্রিয় সঙ্গীত পরিচালক মন ও গীতিকবি এস এ মেরিন। “জানরে” ছবির পর এবার করলেন “অসমাপ্ত প্রেমের গল্প” ছবির গান । ছবি দুটো পরিচালনা করেছে “রাহুল রওশন” ও প্রযোজনা করেছে “জয়া মিডিয়া প্রোডাকশন”।

দু’টো গানেরই কথা লিখেছেন এযুগের সম্ভাবনাময় গীতিকার এস এ মেরন, সুর ও সঙ্গীত করেছেন মহিদুল হাসান মন। “অসমাপ্ত প্রেমের গল্প” ছবির “বাতাসের কানে কানে, ফুলেদের ঘ্রাণে ঘ্রাণে” শিরোনামে  এই গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী পড়শী ।গানটি রেকর্ডিং হয়েছে মন মিউজিক স্টুডিওতে।

গানের গীতিকার এস এ মেরিন এবিষয়ে বলেন: “এটি একটি চমৎকার গল্পের উপড় লেখা গান। গ্রামীন পরিবেশে একটি দুরন্ত কিশোরীর দূরন্তপনা বা চঞ্চলতা এবং প্রকৃতিকে নিয়ে মূলত এই গান, সেই সাথে মন ভাইয়ে অসাধারণ সুর ও কম্পজিশনে গানটি শ্রোতা জনপ্রিয়তা পাবে বলে মনে করি। আর সবচেয়ে মজার ব্যপার ছবির গানে মহিদুল হাসান মন ভাই ই আমাকে প্রথম অনুপ্রেরণা যোগায় । মূলত এখান থেকেই আমার চলচিত্রে কাজ করা শুরু।”

জানরে ছবির টাইটেল সং “মনটা তোর আস্কারাতে” গানটিতে কন্ঠ দেয়ার কথা রয়েছে ভারতের তুমুল জনপ্রিয় কন্ঠ শিল্পী শান ও শ্রেয়া ঘোষল এর ।

এছাড়াও এই জুটি একটি মিক্সড ও কয়েকটি একক অ্যালবামের কাজ করছে বলে জানায়।