বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

ঢাকায় যেসব রাস্তা বন্ধ আছে

SONALISOMOY.COM
এপ্রিল ৬, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক : ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ওলামা মাশায়েখ মহাসম্মেলন উপলক্ষে আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল থেকেই ঢাকায় গণপরিবহন কম। বেলা ১২টা থেকে রাজধানীর ২৫টি পয়েন্টে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এটি সন্ধ্যা পর্যন্ত বলবৎ থাকবে বলে গতকাল বুধবার ঘোষণা দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। নিষেধাজ্ঞা না থাকলেও খুব প্রয়োজন না হলে নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, চাঁদনি চক, বসুন্ধরাসিটিসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের মার্কেটগুলোতে না আসার অনুরোধ জানিয়েছেন ডিএমপি কমিশনার।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের অনুষ্ঠানে যোগ দিতে আসা লোকজনের চলাচল নির্বিঘ্ন করতে বিজয় সরণি, খামারবাড়ি, বাংলা মোটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টোরোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস্যভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রুমান চত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্কেট ক্রসিং বন্ধ রাখা হয়েছে।

বুধবারের সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার বলেন, ‘বৃহস্পতিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ক্রসিংগুলোতে যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া সকাল সাড়ে ১০টার পর থেকে শাহবাগ-মৎস্যভবন এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বরগামী রাস্তার উভয়মুখী চলাচল বন্ধ থাকবে।’