বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

শরিফুল জেলা ছাত্রলীগের সম্পাদক হতে চান

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৮
news-image

রাজশাহী প্রতিনিধি
রাজশাহী জেলা ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদকের প্রার্থী হচ্ছেন শরিফুল ইসলাম। পদটি পেতে তিনি কর্মীদের সমর্থন আদায়ের চেষ্টা করছেন। যোগ্য প্রার্থী হিসাবে নেতা-কর্মীদের সমর্থনও পাচ্ছেন এই নেতা। আগামী ১১ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে।
তরুণ এই নেতার বাড়ি জেলার বাঘা উপজেলায়। তিনি বাঘা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ও রাজশাহী কলেজ শাখার যুগ্ম সম্পাদক।

নেতা-কর্মীদের সঙ্গে আলাপ করে জানা যায়, শরিফুল ইসলাম এবারের সম্মেলনে সাধারণ সম্পাদক হিসাবে একজন যোগ্য প্রার্থী। তিনি দীর্ঘদিন ধরে নিষ্ঠার সঙ্গে ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। নিজ উপজেলায় তাঁর নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করেছেন। রাজশাহী কলেজেও রয়েছে ব্যাপক সমর্থন। ছাত্রলীগের নেতা-কর্মীদের পাশে সবসময় থাকা ছাড়াও শিবির এবং ছাত্রদলের বিভিন্ন সরকার বিরোধী কর্মকা- সাংগঠনিকভাবে প্রতিরোধ করেছেন। এজন্য ছাত্রলীগের কর্মীদের কাছে প্রিয় মুখ হিসাবে পরিচিত। একারণে নিজ উপজেলার বাইরে অন্য উপজেলাতেও তার পরিচিতি ঘটেছে।

শরিফুৃল ইসলাম সোনালী সময়কে বলেন, নেতা-কর্মীদের দাবির প্রেক্ষিতে সাধারণ সম্পাদকের পদে প্রার্থী হবেন। বর্তমানে জামায়াত বিএনপি দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। তাদের মোকাবিলা করতে এবং আগামীতে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। সে ক্ষেত্রে এই ভূমিকা পালনের জন্যই প্রার্থী হচ্ছেন বলে জানান। তাঁর দাবি ছাত্রলীগের নেতা-কর্মীদের ব্যাপক সমর্থন রয়েছে। তাদের সমর্থন নিয়েই সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন বলে আশা করেন।