রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বাগমারা থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন

SONALISOMOY.COM
জুন ২৬, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: গ্রামাঞ্চলে দিন দিন বেড়ে চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। করোনা সংক্রমণ রোধে বিভিন্ন সময় সরকারী নির্দেশনা জারি করা হলেও এতে সফলতা আসছেনা। করোনা ভাইরাসকে কিছুই মনে করছেননা গ্রামের সাধারণ মানুষ। এমনকি করোনা ভাইরাসের নমূনাও পরীক্ষায় অনিহা রয়েছে তাদের। মেনে চলছে না সামাজিক দূরত্ব সেই সাথে মুখে মাস্ক ব্যবহার করছেন না অনেকে। সেই সাথে হ্যান্ড স্যানিটাইজারও ব্যবহার করছেন লোকজন। গ্রামের সাধারণ ওই সকল মানুষদের করোনা ভাইরাস সম্পর্কে উদ্বুদ্ধ করতে দিবারাত্রি মাঠে রয়েছেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

 

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী জেলা পুলিশের নির্দেশনায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন বাগমারা থানা পুলিশ। থানার সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ। সেই সাথে পুলিশের পিকআপে লাগানো হয়েছে মাইক। করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে জানাতে এবং করোনার সংক্রমণ রোধে করণীয় বিষয়ে প্রচার-প্রচারণ চালানো হচ্ছে সেই মাইকের মাধ্যমে। মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন, বাগমারা থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন, সেকেন্ড অফিসার এসআই রিপন কুমার সহ অন্যান্য অফিসারবৃন্দ।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, গ্রামে দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সে কারনে জেলা পুলিশের নির্দেশনায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। চলমান এই কার্যক্রম লকডাউন থাকা পর্যন্ত চলবে।