শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

অফিশিয়ালি বাংলাদেশে যাত্রা শুরু হলো প্যান্টনিক কলমের

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ২, ২০২৩
news-image

বাংলাদেশের বাজারে বিশ্বখ্যাত কলমের ব্র্যান্ড প্যান্টনিকের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হয়েছে গ্লোবাল অফিস অটোমেশন লিমিটেড। শনিবার ২ সেপ্টেম্বর রাজধানীর ম্যারিয়ট কনভেনশন হলে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই ঘোষণা দেয় প্যান্টনিক কলম উৎপাদনকারী প্রতিষ্ঠান লিংক লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল অফিস অটোমেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, লিংক লিমিটেডের ডিরেক্টর রুহিত দীপক জালান, গ্লোবাল অফিস অটোমেশন লিমিটেডের জেনারেল ম্যানেজার তাজুল ইসলাম কাদরি এবং সিনিয়র মার্কেটিং ম্যানেজার ফুয়াদ বিন হাফিজ।

অনুষ্ঠানে রুহিত দীপক জালান বলেন, লিংক লিমিটেড ১৯৭৬ সাল থেকে বিশ্বমানের কলম উৎপাদন করে আসছে। লিংক লিমিটেডের উৎপাদিত পণ্যের মধ্যে অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড প্যান্টনিক। আমরা আশা করছি, গ্লোবাল অফিস অটোমেশনের মত বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় স্টেশনারিজ প্রতিষ্ঠানের হাত ধরে এখানেও আমাদের পণ্যের ব্যাপক প্রসার ঘটবে।

অনুষ্ঠানে মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, গ্লোবাল অফিস অটোমেশন ইতোমধ্যেই বিশ্বসেরা বেশ কয়েকটি স্টেশনারি ব্র্যান্ডের পণ্য বাংলাদেশের বাজারে সফলভাবে পরিবেশন করছে। প্যান্টনিকের মত একটি বিশ্বস্ত ব্র্যান্ড আমাদের সাথে যুক্ত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত অনুষ্ঠানের মাধ্যমে প্যান্টনিক ব্র্যান্ডের নতুন চারটি মডেলের ১৫টি রংয়ের কলম বাজারে ছাড়া হয়।