শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ইউগ্রিনের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

SONALISOMOY.COM
এপ্রিল ১৪, ২০২৩
news-image

জনপ্রিয় প্রযুক্তিপণ্য অ্যাক্সেসরিজ ব্র্যান্ড ইউগ্রিনের বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এখন থেকে স্মার্ট টেকনোলজিস তাদের পার্টনাদের মাধ্যমে সারাদেশে ইউগ্রিনের প্রযুক্তিপণ্যগুলো বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে।স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্মার্ট টেকনোলজিস সব সময়ই গ্রাহকদের হাতে গুণগত এবং জনপ্রিয় পণ্য পৌঁছে দিতে কাজ করছে।

সে ধারাবাহিকতায় এবার স্মার্টের সঙ্গে যুক্ত হলো আরেকটি জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইউগ্রিন। স্মার্ট টেকনোলজিস এখন থেকে ইউগ্রিনের অথরাইজড ডিস্ট্রিবিউটর। এছাড়া বাংলাদেশে গুণগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা ইউগ্রিন পণ্যের সকল প্রোডাক্ট ও অ্যাক্সেসরিজের চাহিদা পূরণে সক্ষম হবে ইউগ্রিন এবং স্মার্ট টেকনোলজিস।

বিশ্বের প্রায় ১০০টি বেশি দেশে প্রায় ৪০ মিলিয়ন মানুষ ব্যবহার করছে ইউগ্রিন পণ্য। ২০১২ সালে ইউগ্রিন যাত্রা শুরু করলেও, পণ্যের গুণগত মান ও আধুনিক রুচিশীল ডিজাইনের জন্য খুব কম সময়ে বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ডের তালিকায় উঠে এসেছে ইউগ্রিন। বিশেষ করে অ্যাপলের পণ্য ব্যবহারকারীদের কাছে রয়েছে ইউগ্রিন পণ্যের ব্যাপক চাহিদা। চার্জিং ডিভাইস, মোবাইল ও কম্পিউটার অ্যাক্সেসরিজ, হোম এবং অটোমোবাইল অ্যাক্সেসরিজ রয়েছে ইউগ্রিনের অ্যাওয়ার্ড উইনিং পণ্যের তালিকায়।

ব্র্যান্ডটি তাদের ব্যবহারকারীদের হাতে হাইকোয়ালিটি পণ্য এবং প্রিমিয়াম সার্ভিস সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ। এছাড়া রেড ডট ডিজাইন এবং আইএফ ডিজাইন অ্যাওয়ার্ডসহ আরো বেশ কয়েকটি অ্যাওয়ার্ড এবং পণ্যের মান ও সেবা নিশ্চিতকরণে তাদের ঝুঁলিতে রয়েছে ১৫টির বেশি সম্মাননা স্বীকৃতি।উল্লেখ্য, এখন থেকে দেশের বাজারে ইউগ্রিন ব্র্যান্ডের সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।