শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাগমারার আউচপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

SONALISOMOY.COM
জুলাই ১৪, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত হওয়ার অনুরোধ জানান হয়। রবিবার বিকেলে যাচাই-বাছাই উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই-বাছাইকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চত্বরে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে।

ইউনিয়নের চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন ভাতা বাছাই কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, ইউনিয়ন সমাজকর্মী মাহবুব হোসেন, ইউপি সচিব রঞ্জন কুমার, ইউপি সদস্য বাহার আলী, আলমগীর হোসেন, মুনসুর রহমান, আমজাদ হোসেন, আকবর, সালমা বেগম, নুরুন্নাহার, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চলতি বছর আউচপাড়া ইউনিয়নে বয়স্ক ৮৬, বধবা ২৮ এবং প্রতিবন্ধী ৩৪ জনকে ভাতার আওতায় আনা হবে বলে সমাজসেবা কার্যালয় সূত্রে জানাগেছে। স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান।